Latest News

Saif Ali Khan: সইফ আর বাবা হবেন না, চার দশক পেরিয়ে থামছে রেকর্ড! জানালেন করিনা

দ্য ওয়াল ব্যুরো: দশকে দশকে সন্তান এসেছে, বারবার বাবা হয়েছেন সইফ আলি খান। তবে আর হচ্ছে না, মজার ছলেই জানিয়ে দিলেন স্ত্রী করিনা কাপুর (Saif Ali Khan)। তিনি বলে দিয়েছেন, পরের দশকে সইফের এই রেকর্ড আর থাকছে না। রেকর্ড ভেঙে যাবে (Kareena Kapoor)।

saif kareena

কী রেকর্ড (Saif Ali Khan)?

সইফ আলি খান প্রতি দশকে একবার করে বাবা হয়েছেন। যখন তাঁর বয়স ২০-র কোঠা পেরোয়নি, তখন প্রথমবার বাবা হয়েছেন সইফ। প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং এবং সইফ আলি খানের মেয়ে সারা আলি খান জন্মান সেইসময়। এরপর সইফের বয়স যখন ৩০-এর ঘরে, তখন তাঁদের কোলজুড়ে আসেন ইব্রাহিম আলি খান। সইফ-করিনার বিয়ের পর যখন তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খান জন্মায় তখন সইফের বয়স ৪০-এর ঘরে। আর এখন সইফের বয়স ৫১ বছর। এই পঞ্চাশের কোঠায় সইফ করিনার কোলে এসেছে জাহাঙ্গির আলি খান ওরফে জেহ। চার দশকে চার সন্তান নিয়ে সইফের এখন ভরা সংসার। রেওয়াজ কি ষাটের দশকেও বহাল থাকছে?

saif sara
প্রথম সন্তান সারার সঙ্গে সইফ

আরও পড়ুন: স্মিথের অস্কার কেড়ে নেওয়া হতে পারে, থাপ্পড়কাণ্ড খুঁটিয়ে বিচার করছে অ্যাকাডেমি

করিনা সাফ জানিয়ে দিয়েছেন, তা আর হচ্ছে না। আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ভগকে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে মজার ছলেই সইফের সন্তানদের নিয়ে কথা বলেছেন বেবো। বলেছেন, সইফ তো প্রত্যেক দশকেই একবার করে বাবা হয়েছে, আমি ওকে বলে দিয়েছি, ৬০-এর দশকে আর হবে না, রেকর্ড ভাঙবে।

saif ibrahim
দ্বিতীয় সন্তান ইব্রাহিমের সঙ্গে সইফ

করিনা আরও বলেছেন, সইফের মতো বড় মনের মানুষ বলেই জীবনের নানা পর্যায়ে চার বার বাবা হতে পেরেছেন তিনি। এখন জেহকে নিয়ে সবটা তাঁরা ব্যালান্স করতে চাইছেন বলেও জানান বেবো।

saif taimur
তৃতীয় সন্তান তৈমুরের সঙ্গে সইফ

এত বড় সংসার কীভাবে সামলান সইফ-করিনা? কীভাবে সন্তানদের সময় দেন?

করিনা জানিয়েছেন, তাঁরা চেষ্টা করেন কাজ আর সংসার দুটো ব্যালান্স করতে। যখন সইফ কোনও শ্যুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন, তখন করিনা নিজের কোনও কাজ না রাখার চেষ্টা করেন। আবার করিনা ব্যস্ত থাকলে সন্তানদের সময় দেন সইফ।

saif jeh
চতুর্থ সন্তান জেহ এবং সইফ

সইফ যে প্রতি দশকে একবার করে বাবা হয়েছেন তা নিয়ে পতৌদি পরিবারে ঠাট্টা তামাশা লেগেই আছে। সারা আলি খানও একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন বাবার সঙ্গে এই নিয়ে খুবই ঠাট্টা চলে। সারা নিজেই কতবার সইফের সঙ্গে দশকে একবার করে বাবা হওয়া নিয়ে মজা করেছেন। করিনাও তাই করলেন।

You might also like