Latest News

রূপঙ্কর বাগচী গান চুরি করেছেন? নিউটাউন থানায় অভিযোগ দায়ের ইউটিউব গায়িকার

দ্য ওয়াল ব্যুরো: রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) সময়টা ভাল যাচ্ছে না। কিছুতেই বিতর্ক তাঁর পিছু ছাড়ছে না। কিছুদিন আগে বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। কেকে-র মৃত্যুর পর জনতার চোখে তিনি ‘ভিলেন’ হয়ে গিয়েছেন। এবার তাঁর বিরুদ্ধে গান চুরির অভিযোগ উঠল। নিউটাউন থানায় অভিযোগও দায়ের হয়েছে রূপঙ্করের নামে।

রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছেন জনৈক ইউটিউব গায়িক মনোরমা ঘোষাল। তাঁর অভিযোগ, কিছুদিন আগে তাঁর রিলিজ করা গান চুরি করেছেন রূপঙ্কর। নিউটাউন থানায় রূপঙ্কর বাগচী ছাড়াও মিউজিক কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায়ের নামে জেনারেল ডায়েরি করেছেন মনোরমা।

মনোরমার অভিযোগ, তাঁর ইউটিউব চ্যানেলে মাস ছয়েক আগে ‘সাগর তুমি’ গানটি রিলিজ করেছিল। মিউজিক কম্পোজার ছিলেন পার্থ বন্দ্যোপাধ্যায়। যথাযথ পারিশ্রমিক নিয়েছিলেন পার্থ। তাঁকে বলা হয়েছিল মনোরমার নিজস্ব গানটি যাতে ভাল করে প্রচার করা হয়। কিন্তু এক সপ্তাহ আগে নাকি পার্থবাবু মনোরমাকে এসএমএস করে ইউটিউব চ্যানেল থেকে গানটি মিউট করে দিতে বলেন। তিনি জানান রূপঙ্কর বাগচী গানটি রিলিজ করতে চান। সমঝোতা করার অনুরোধও করা হয় তাঁকে। মনোরমা তাতে রাজি হননি।

এদিকে মনোরমার গান সরিয়ে গতকাল রিলিজ করেছে রূপঙ্করের কণ্ঠে ‘সাগর তুমি’ গানটি। তারপরেই থানায় ছুটেছেন ওই গায়িকা। তাঁর দাবি, ২৫ জুন থেকে রূপঙ্করকে তিনি জানিয়েছেন গানটি তিনি রিলিজ করেছেন, বিস্তারিত তথ্যও দেওয়া হয়েছিল। তারপরেও সেসবে পাত্তা না দিয়ে নিজে ওই গানটি রিলিজ করেছেন রূপঙ্কর। নিজের চ্যানেলে নিজের ওই গান আবার ফিরে পেতে বদ্ধ পরিকর মনোরমা। তাঁর ইউটিউব চ্যানেলের নাম মনোরমা মিউজিক। এখন দেখার, গান চুরির এই জল কতদূর গড়ায়।  

You might also like