Latest News

রুদ্রনীল কি ছাদনাতলার পথে? নিজেই বললেন ‘মেয়ে দেখা আছে’

দ্য ওয়াল ব্যুরো: রুদ্রনীল ঘোষ কি এবার বিয়ের পিড়িতে বসছেন? টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই? রুদ্রনীলের ৪৯ তম জন্মদিনে টালিগঞ্জের হাওয়ায় তেমন খবরই ভেসে উঠল। খবর ফাঁস করলেন পরিচালক রানা সরকার।

এদিন রুদ্রনীল ঘোষের জন্মদিন উপলক্ষ্যে ফেসবুকে উইশ করেছেন রানা সরকার। শেয়ার করেছেন অভিনেতার এক ছোট্ট ভিডিও ক্লিপ। সেখানেই রুদ্রনীলকে নিজের মুখে বলতে শোনা গেছে বিয়ের কথা। সেপ্টেম্বরেই নাকি বিয়ে করছেন তিনি। মেয়েও নাকি দেখা আছে।

ভিডিওটি দেখুন এই লিঙ্কে ক্লিক করে 

জন্মদিনে এমন একটা বড় খবর দেখে টলিউডে হইহই পড়ে গেছে। রানা সরকারের ওই পোস্টের নীচে কমেন্ট করেছেন বাংলাদেশি অভিনেত্রী তথা সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী মিথিলা। তিনি রুদ্রনীলকে উইশ করার সঙ্গে সঙ্গে এও বলেছে, কোন বছরের সেপ্টেম্বরে রুদ্রনীল বিয়ে করবেন তা যেন জানানো হয়। তাহলে সেভাবেই তিনি প্রস্তুতি নেবেন।

এই ভিডিও নিয়ে স্বয়ং রুদ্রনীলকে মুখ খুলতে শোনা যায়নি এখনও। ভিডিওটি এখনকার, নাকি পুরনো তাও স্পষ্ট নয়। রানা সরকার ভিডিওটি পোস্ট করে অভিনেতাকে বিবাহিত জীবনের আগাম শুভেচ্ছা জানিয়েছেন। প্রশ্ন তুলেছেন কন্যেটি কে, কার ভাগ্যে শিকে ছিঁড়ল?

কয়েক বছর আগে একবার রুদ্রনীল ঘোষের বিয়ের কথা উঠেছিল। নিজেই তিনি জানিয়েছিলেন বিয়ে করছেন। পাত্রী ছিলেন টলিউডের তনুশ্রী চক্রবর্তী। কিন্তু সে বিয়ে পাকা হয়ে গিয়েও ভেঙে যায় শেষ মুহূর্তে। রুদ্রনীল জানিয়েছিলেন বন্ধু হয়েই থাকতে চান তাঁরা, সংসার নয়। সত্যিই কি এবার বিয়ে সেরে ফেলছেন তিনি? উত্তর খুঁজছে টলিউড।

You might also like