Latest News

দোলের দিনে উত্তপ্ত বৃন্দাবন! আরএসএস-পুলিশ সংঘর্ষে অগ্নিগর্ভ পরিস্থিতি

দ্য ওয়াল ব্যুরো: দোলযাত্রার দিনেই অগ্নিগর্ভ পরিস্থিতি বৃন্দাবনে। জানা গেছে, আরএসএসের এক নেতার সঙ্গে পুলিশের বিবাদ এমন চরমে ওঠে যে রীতিমতো সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। পুলিশকে মারধর করারও অভিযোগ উঠেছে আরএসএস এবং বিজেপির বিরুদ্ধে।

ঠিক কী হয়েছিল এদিন?

পুলিশ জানিয়েছে, রবিবার দুপুরে আরএসএসের জেলা প্রচারক মনোজ কুমার যমুনা নদীতে স্নান করতে যান কুম্ভ এলাকায়। অভিযোগ, তিনি রেলিং টপকে নদীতে নেমেছিলেন। সেই সময়ে তাঁকে পুলিশকর্মীরা জলে নামতে নিষেধ করেন। কিন্তু তিনি কথা শোনেননি।

মনোজের আবার পাল্টা অভিযোগ, এর পরেই তাঁর সঙ্গে পুলিশের বাদানুবাদ শুরু হয়ে যায়। পুলিশকর্মীরা তাঁকে মারধর করেন বলে দাবি করেন মনোজ। খবর পেয়ে আরএসএস ও বিজেপি কর্মীরা এলাকায় জমায়েত শুরু করলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে বিজেপির কর্মীরা। কয়েক জন পুলিশকর্মীর উপরে চড়াও হয় বলেও অভিযোগ স্থানীয়দের। এক পুলিশকর্মীকে হেলমেট দিয়ে মারতে থাকে এক যুবক। তিনি সরে যাওয়ার পরেও ফের তাঁকে মারতে তাড়া করছে অভিযুক্ত। এই মারার ভিডিও ফুটেজও পরে সামনে এসেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জেলাশাসক, পুলিশ সুপারিনটেন্ডেন্ট ও অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা। চার পুলিশকর্মীকে নিগ্রহের অভিযোগে একজন বিজেপি কর্মীকে আটক করা হয়। পরে বিজেপির আঞ্চলিক সভাপতি এসে পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে অনশন শুরু করেন ঘটনাস্থলে। এতে অশান্তি আরও বাড়ে।

ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

You might also like