Latest News

জ্যাকলিনকে ৯ লাখের বিড়াল এনে দিয়েছিলেন প্রতারক চন্দ্রশেখর! উপহারে ছিল ঘোড়াও

দ্য ওয়াল ব্যুরোঃ আর্থিক কেলেঙ্কারিতে অন্যতম অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে চর্চা জারি। ইডি বা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এই মামলার তদন্ত করছে। আর তাদের সেই তদন্তেই সামনে এসেছে নতুন তথ্য। জানা গেছে জ্যাকলিনকে কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। তার মধ্যে ছিল বিড়াল থেকে শুরু করে ঘোড়া, সবই।

সুকেশ চন্দ্রশেখরের মামলায় একটি চার্জশিট পেশ করেছে ইডি। সেখানেই তারা জানিয়েছে বিড়াল আর ঘোড়ার কথা। জানা গেছে, যে বিড়ালটি জ্যাকলিনকে উপহার দেওয়া হয়েছিল, তা এসেছিল পারস্য থেকে। বিড়ালটির দাম ৯ লক্ষ টাকা।

এছাড়া দেওয়া হয়েছিল একটি ঘোড়াও। সেই ঘোড়ার দাম ৫২ লক্ষ টাকা বলে জানিয়েছে ইডি। সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনকে সর্বসাকুল্যে যা উপহার দিয়েছিলেন তার মোট মূল্য প্রায় ১০ কোটি টাকা। দিল্লির আদালতে এই মর্মেই চার্জশিট পেশ করেছে ইডি।

আর্থিক তছরূপের এই মামলায় একা জ্যাকলিন নন, ইডির জালে জড়িয়েছে বলিউডের আরও এক অভিনেত্রী নোরা ফতেহিও। তাঁর নামও চার্জশিটে রেখেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

সুকেশ চন্দ্রশেখর নিজেই জানায়, নোরা ফতেহিকে একটি গাড়ি উপহার দিয়েছিল সে। তিহার জেলে থাকা এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে মোটা টাকা তোলা আদায় করার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে। সেই মামলাতেই নাম জড়িয়েছে জ্যাকলিন আর নোরার।

You might also like