Latest News

RRR Review: লাইমলাইট কাড়লেন রাম চরণরা, আলিয়াও দুরন্ত! রাজামৌলির আরআরআর জমে ক্ষীর

দ্য ওয়াল ব্যুরো: আরআরআর, রাজামৌলির (Rajamouli) আরেক বোমা! লুকিয়ে রেখেছিলেন আস্তিনের নীচে। ২৫ তারিখ রুপোলি পর্দায় সেই বোমা ফাটার পর থেকেই প্রশংসার ঝড় উঠেছে (RRR Review)। আলোচনায় উঠে এসেছে রাম চরণ ও জুনিয়র এনটিআরের অভিনয়! স্ক্রিন থেকে চোখ ফেরানো মুশকিল। আলিয়া ভাটও কম যান না। আর সারপ্রাইজ হিসেবে রয়েছে অজয় দেবগণের আবির্ভাব। সবমিলিয়ে বক্স অফিসে ধামাকা শুরু হল আরআরআর-এর।

ইউকে-ইউএই-র সেন্সর বোর্ডের সদস্য উমার সান্ধু প্রথম ছবিটির রিভিউ দেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘রাম চরণ দুর্দান্ত। একাই সবদিক থেকে ছিনিয়ে নিয়েছেন লাইম লাইট। রাম চরণ আর জুনিয়র এনটিআরের দ্বৈত উপস্থাপনা ছবিটিকে অন্য মাত্রা দিয়েছে। আছে অজয় দেবগণের সারপ্রাইজ প্যাকেজ, আলিয়া ভাটের অভিনয়।’

এই ছবির জন্য অপেক্ষায় ছিলেন চিত্র সমালোচকরা। ছবির পরতে পরতে দর্শকদের জন্য রয়েছে চমক। পেঁয়াজের খোলসের মত ছবির চিত্রনাট্য সাজিয়েছেন রাজামৌলি। ক্লাইমেক্সের কথা ছবি দেখতে দেখতে কেউ ভাবতেও পারবেন না।

রাজামৌলি আগেও এই দুই দুর্দান্ত অভিনেতার অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন। পাশাপাশি, এও জানিয়েছিলেন তাঁদের অভিনয় এই ছবির চরিত্রের জন্য একেবারেই আদর্শ। এছাড়াও তাঁদের বন্ধুত্ব সিনেমাটিকে বাড়তি অক্সিজেন জুগিয়েছে।

তেলেগু ছবি আরআরআরে যেমন আছে ইতিহাসের ছোঁয়া, তেমই আছে মারকাটারি অ্যাকশন। রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগণ, আলিয়া ভাট ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সামুঠিরাকানি, রে স্টেভিনসন, আলিয়া ডোডির মতো তারকারা। বক্স অফিসে রাজামৌলির আরআরআর কেমন সাড়া ফেলতে পারে সেটাই এখন দেখার।

কেরিয়ারে ধাক্কা, ভুল নারীসঙ্গ, অবসাদ! ভাসান হল টলিউডের কার্তিক ঠাকুরের

You might also like