Latest News

RRR: বাহুবলীর রেকর্ড চুরমার, রাজামৌলির ‘আরআরআর’ প্রথম দিনেই রূপকথা সাজাল বক্স অফিসে

দ্য ওয়াল ব্যুরো: বক্স অফিসে ফের দক্ষিণী ঝড়। এস এস রাজামৌলির (S S Rajamouli) ‘আরআরআর’ (RRR) সব রেকর্ড চুরমার করে দিল। প্রথম দিনেই এই ছবি বক্স অফিসে ২২৩ কোটি টাকার ব্যবসা করে ফেলল।

rrr

আরও পড়ুন: মীনাকুমারীর বায়োপিকে কৃতি শ্যানন? বলি পাড়ায় জোর গুঞ্জন

বিশ্বের কোণায় কোণায় এই ছবি মুক্তি পেয়েছে (Tollywood)। সবমিলিয়ে ‘রাইজ রোর রিভোল্ট’-এর প্রথম দিনের রেকর্ড ছাপিয়ে গেছে ‘বাহুবলী ২’-কেও। বক্স অফিস বাণিজ্য বিশ্লেষক তরণ আর্দশের পরিসংখ্যান বলছে, এতদিন ভারতীয় ছবির বিশ্বজোড়া ব্যবসার নিরিখে এক নম্বরে ছিল ‘বাহুবলী ২’। রাজামৌলির পরিচালিত সেই ছবির রেকর্ড বক্স অফিসে ভেঙে দিয়েছে তাঁরই তৈরি দ্বিতীয় ছবি ‘আরআরআর’।

RRR

২৫ মার্চ প্রেক্ষাগৃহে এই ছবিটি মুক্তি পেয়েছে। আজ সবে দ্বিতীয় দিন। ছবিতে জমিয়ে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআররা। উপরি পাওনা লাস্যময়ী আলিয়া ভাট আর মারকাটারি অজয় দেবগন।

RRR

বাজেট ছাপাটে আর বেশিদিন নেই (RRR)

তবে প্রথম দিনে রেকর্ড গড়লেও এখনও বাজেট ছাপিয়ে যায়নি ‘আরআরআর’। কারণ তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির এই ছবির বাজেট আরও বড়। সবমিলিয়ে মোট ৩৩৬ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে এই ছবি। সেই দাম উঠতে এখনও সময় লাগবে। যদিও প্রথম দিনেই যা ধামাকা দেখিয়েছে রাজামৌলির দ্বিতীয় ছবি, তাতে বিপুল পরিমাণ লাভের কড়ি গুনতে আর খুব বেশি অপেক্ষা করতে হবে না নির্মাতাদের। হাসি ফুটেছে সক্কলের মুখেই। সেই সঙ্গে আরও এক তেলেগু ছবির বক্স অফিস দাপট কিছুটা হলেও অস্বস্তিতে ফেলছে বলিউডকে।

You might also like