Latest News

RR VS GT: জবাব স্যামসনের, ইডেন মাতিয়ে বাটলার তাণ্ডবে শক্ত জমি রাজস্থানের

দ্য ওয়াল ব্যুরো: ইডেন (Eden) গার্ডেন্সে মঙ্গলবার রাতে কি জাতীয় নির্বাচকপ্রধান চেতন শর্মা ছিলেন? যদি থাকেন, তা হলে তিনি জবাব পেয়ে গিয়েছেন। কেননা রাজস্থানকে (RR Vs GT) টানার মূলে যিনি ছিলেন, সেই সঞ্জু স্যামসনের ইনিংস উপভোগ করেছেন দর্শকরা। পরে অবশ্য জস বাটলারের ৫৬ বলে ৮৯ রানের দৌলতে রাজস্থান শেষ করেছে ১৮৮/৬। ইডেনের বুকে যা লড়াকু সংগ্রহ যে কোনও দলের কাছে। গুজরাতকে জিততে গেলে চ্যালেঞ্জ নিয়ে ব্যাট করতে হবে।

অমিত শাহের নিমন্ত্রন সৌরভকে, আমেদাবাদ ফাইনালে জয়ের বাড়িতে নৈশভোজ সারবেন মহারাজ

টসে জিতে গুজরাত প্রথমে ব্যাটিং করতে পাঠায় রাজস্থানকে। শুরুতেই যশস্বী জয়সোয়ালের উইকেট হারায় মরু শহরের দল। কিন্তু দলের নেতা স্যামসনের ইনিংস জবাব দিল জাতীয় নির্বাচকদের। তিনি চলতি আসরে ভাল খেলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দলে স্থান পাননি। সেই রাগ থেকেই কি এদিনের এই ইনিংস? ২৬ বলে ৪৭ রান করে ফিরলেন সঞ্জু। তাঁর ইনিংসে ছিল ৫টি চার ও তিনটি ছয়।

বাটলার ম্যাজিক

চলতি আইপিএলে তিনি সেরার সেরা, আবারও জস বাটলার মুগ্ধ করলেন ব্যাটিংয়ে। ব্রিটিশ এই ব্যাটসম্যান প্রতি ম্যাচে নিজেকে ছাপিয়ে গিয়েছেন। এদিন শুরুতে স্লথ থাকলেও পরিস্থিতি বুঝে দলকে টেনেছেন সুনিপুনভাবে। বাটলারের ইনিংসে ছিল ১২টি চার ও দুটি ছয়। ইনিংসে দু’বার জীবন পেলেও তাঁর ব্যাটিং ভাল লেগেছে দর্শকদের। বাটলার বাঁচেন ৪৯ ও ৬৯ রানের মাথায়। শেষমেশ তিনি রান আউট হয়েছেন।

স্যামসন ফিরে গেলেও দেবদূত পাল্লিকালের ২০ বলে ২৮ রানও রাজস্থানের লড়াইয়ের জমি শক্ত করেছে। যদিও ইডেনে সন্ধ্যেবেলা রাঙিয়ে দিয়েছেন বাটলারই। তিনি সারা টুর্নামেন্টে যে ভাল খেলেছেন, সেই অর্জিত আত্মবিশ্বাস তাঁকে এ ম্যাচেও রান দিয়েছে।

You might also like