Latest News

শিল্পা শেট্টিদের দিকে তীর, রস টেলরকে চড় মেরেছিলেন রাজস্থানের মালিক!

দ্য ওয়াল ব্যুরো: আত্মজীবনীতে বিস্ফোরক রস টেলর (Ross Taylor)। নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান সম্প্রতি তাঁর বইতে বর্ণবৈষম্য নিয়ে মুখ খুলেছেন। এবার আরও বড় অভিযোগ জানালেন তিনি।

আইপিএল (IPL) নিয়ে বিস্ফোরক অভিযোগ এনে তিনি জানালেন, আইপিএলে খেলার সময় খারাপ পারফরম্যান্সের কারণে দলের মালিক তাঁকে তিন-চারবার চড় মেরেছিলেন। টেলরের ধারণা, সেই চড় মোটেই মজা করে মারা হয়নি।

প্রসঙ্গত, টেলর যে সময়ের কথা বলছেন, সেইসময় রাজস্থান দলের মালিক ছিলেন শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা, যিনি পরবর্তীকালে পর্ণ ভিডিও করে ফেঁসে গিয়েছেন।

বাগান শিবির ছেড়ে সন্দেশ যোগ দিলেন সুনীলের বেঙ্গালুরুতে

আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় ঘটে যাওয়া এই কালো অধ্যায়ের কথা উল্লেখ করেছেন তিনি। তখন আইপিএলে রাজস্থানের হয়ে খেলতেন টেলর। লিখেছেন, ‘‘মোহালিতে সেই ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে খেলছিল রাজস্থান। জয়ের জন্য ১৯৫ রান তুলতে হতো। আমি শূন্য রানে এলবিডব্লিউ হয়ে যাই। লক্ষ্যমাত্রার ধারেকাছেও যেতে পারিনি আমরা। ম্যাচটি হতশ্রীভাবে হেরে গিয়েছিলাম।’’

এরপর টেলর যোগ করেন, ‘‘ম্যাচের পরে পুরো দল, সাপোর্ট স্টাফ এবং টিম ম্যানেজমেন্ট হোটেলের সবচেয়ে উপরের ফ্লোরে একটি বারে ছিল। সেখানে শেন ওয়ার্নের সঙ্গে লিজ হার্লিও ছিল। হঠাৎ রাজস্থানের এক মালিক আমাকে এসে বলে, রস, তোমাকে লাখ লাখ ডলার দিয়ে শূন্য রান করার জন্য নিয়ে আসিনি। এর পরেই আমাকে তিন-চার বার চড় মারেন তিনি। আমি হতবাক হয়ে যাই। তারপর দেখি সবাই ওই ঘটনা দেখে হাসছে।’’

আইপিএলে আরসিবি-র হয়ে ২০০৮-২০১০ পর্যন্ত খেলেন টেলর। ২০১১ সালে খেলেন রাজস্থানের হয়ে। এরপর দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) এবং পুনে ওয়ারিয়র্সের হয়েও খেলেছেন।

You might also like