Latest News

রোনাল্ডোর বদলে নেমার! বিশ্ব ফুটবলে ম্যাঞ্চেস্টারের অদ্ভুত শর্ত

দ্য ওয়াল ব্যুরো: নেমার (Neymar) ও রোনাল্ডো (Cristiano Ronaldo) একই বিন্দুতে। দুই মহাতারকার পারফরম্যান্সে খুশি নয় ইউরোপের দুটি ক্লাব। ম্যাঞ্চেস্টার (Manchester) ইউনাইটেড কর্তারা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিয়ে হতাশ। পাশাপাশি নেমারের ওপর ক্ষুব্ধ পিএসজি কর্তারাও।

বিশ্ব ফুটবলে জোর আলোচনা চলছে, রোনাল্ডো যদি ম্যান ইউ ছেড়েই যান, তাহলে তাঁর ঘাটতি পূরণ করার জন্য পিএসজির নেমারকে দলে নেওয়ার জন্য জোর চেষ্টা চালাবে প্রিমিয়ার লিগের ক্লাব।

আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই মরগ্যানের, চাপের কাছেই নতিস্বীকার বিশ্বজয়ী নেতার

গত মরসুমে জুভেন্টাস থেকে এক নাটকীয়ভাবে ম্যান ইউতে ফিরে আসেন পর্তুগিজ সুপারস্টার। ব্যক্তিগতভাবে তিনি ভাল খেললেও দলের সামগ্রিক পারফরম্যান্স ভাল ছিল না।

এর মধ্যে শোনা গিয়েছে, ম্যাঞ্চেস্টার রোনাল্ডোকে তখনই ছাড়বে, যদি নেমার তাদের দলে যোগ দেন। এমন শর্ত বিশ্ব ফুটবলকে নাড়িয়ে দিয়েছে।

রোনাল্ডোর পরবর্তী ক্লাব হিসেবে এগিয়ে রয়েছে চেলসি। রোনাল্ডোর এজেন্ট হোর্সে মেন্ডেজ এরই মধ্যে চেলসির নতুন মালিক টড বোয়েহলির সঙ্গে এই বিষয় নিয়ে সাক্ষাৎ করেছেন বলেও খবর।

এদিকে রোমেলু লুকাকুকে অন্য ক্লাবে লোনে পাঠানোর পর চেলসিরও একজন স্ট্রাইকার খুব প্রয়োজন। তাই সিআর সেভেনকে পেতে মরিয়া চেলসি।

ইংল্যান্ডের নামী মিডিয়াগুলি লিখতে শুরু করেছে, রোনাল্ডোর পরিবর্তে নেমারকেই দলভুক্ত করে নিতে পারে রেড ডেভিলরা। নেমারও নিজেও চাইছেন পিএসজি ছাড়তে।

পিএসজির নয়া ফুটবল উপদেষ্টা লুইস ক্যাম্পোস ৩০ বছর বয়সী নেমারের সঙ্গে কথাও বলেছেন। বিশেষ করে প্রতি সপ্তাহে নেমারকে পারিশ্রমিক দিতে হয় তাদের ৬ লাখ ৭০ হাজার পাউন্ড। এত অর্থ খরচ করেও নেমার থেকে কোনও রিটার্ন পাচ্ছে না প্যারিসের নামী ক্লাব। তাই তাঁকে রাখতে চায় না।

You might also like