Latest News

বিরাটরা যখন আফ্রিকান রিসর্টে ছুটির মেজাজে, রোহিত তখন বেঙ্গালুরুতে ক্রিকেট শিক্ষক

দ্য ওয়াল ব্যুরো: বিরাট কোহলির অধিনায়কত্বে টেস্ট সিরিজ খেলতে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গিয়েছে। বোর্ডের তরফ থেকে সেই খবর ছবিসহ টুইট করা হয়েছে। এমনকি শুক্রবার কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা নিজে একটি পোস্ট করে দেখিয়েছেন, সেঞ্চুরিয়ানে আস্ত একটি রিসর্টে রয়েছে ভারতীয় দল।

অনেকেই পরিবার নিয়ে গিয়েছেন। কোহলিও তাই, তাঁর কন্যা ভামিকার ছবি তুলতে গেলে তিনি আপত্তি করেছেন। অনুষ্কার পোস্ট করা ওই রিসর্টের ছবি দেখে মনেই হচ্ছে গাছগাছালিতে ঘেরা সুন্দর, মনোরম একটি স্থানে আস্তানা গেড়েছে পুরো দল। যেহেতু ওমিক্রনের দাপট শুরু হয়েছিল দক্ষিণ আফ্রিকা থেকে। তাই সতর্ক রয়েছে দু’দেশের বোর্ডই।

কোহলির দলের সঙ্গে যাননি রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা। দুই নামী ক্রিকেটারের চোট রয়েছে, তাই টেস্ট সিরিজে রোহিতকে পাওয়া যাবে না। তিনি রয়েছেন এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে রোহিত দলের সঙ্গে নেই। তাঁর রিহ্যাব চলবে এনসিএ-তে।

বেঙ্গালুরুতে থেকে নিজের চোট সারানো, পাশাপাশি দেশের জুনিয়র ক্রিকেটারদের মূল্যবান পরামর্শ দিয়েছেন রোহিত। সেই ছবি পোস্ট করেছেন নির্বাচকপ্রধান চেতন শর্মা, তিনি লিখেছেন, মূল্যবান পরামর্শ। চেতনের যে রোহিতে বেশি আস্থা, তা এই ঘটনায় প্রমাণ হয়।

২৩ ডিসেম্বর থেকে শুরু এশিয়া কাপের আগে ভারতীয় অনুর্ধ্ব-১৯ দলও বর্তমানে এনসিএতে নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে। সেখানে যশ ধুলের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া জুনিয়ারদের জন্য নিজের মহামূল্যবান সময় বের করে তাদের টিপস দিতে দেখা যায় রোহিতকে। জুনিয়র ক্রিকেটাররা মন দিয়ে হিটম্যানের কথা শুনেছে।

এমনকি এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণও রোহিতের টিপস দেওয়ার ছবি শেয়ার করেছেন। রোহিত যে ক্রিকেট শিক্ষক হিসেবে মন কেড়েছেন, তা এই ঘটনায় প্রমাণ পাওয়া যায়।

 

 

 

 

You might also like