Latest News

Roddur Roy: মুখ্যমন্ত্রীকে গালি মামলায় রোদ্দুরের জামিন, অন্য মামলায় জেল হেফাজত

দ্য ওয়াল ব্যুরো:‌ মুখ্যমন্ত্রীকে কু-মন্তব্য মামলায় জামিন পেলেন রোদ্দুর রায় (Roddur Roy)। সোমবার ওই মামলায় দু’হাজার টাকার বন্ডে রোদ্দুরকে অন্তর্বর্তী জামিন দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট। তবে অন্য মামলায় সাতদিনের জেল হেফাজত হয়েছে তাঁর।

সম্প্রতি এক ইউটিউব ভিডিওতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিম সম্পর্কে কটূক্তি করেছিলেন রোদ্দুর(Roddur Roy)। হেয়ার স্ট্রিট থানায় বিষয়টির অভিযোগ দায়ের হয়েছিল। পরে ব্যাঙ্কশাল কোর্টে এই অভিযোগের ভিত্তিতে দায়ের হয় মামলা।

পরে বিতর্কিত ইউটিউবার রোদ্দুরের নামে আরও দু’টি মামলা দায়ের করা হয়। যার মধ্যে একটিতে দেশের জাতীয় পতাকা, জাতীয় সঙ্গীত, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে অবমাননার অভিযোগ রয়েছে। এদিন ওই মামলাটির শুনানি হয়েছে।

গত ৮ জুন গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। ৯ জুন থেকে পুলিশ হেফজতে ছিলেন তিনি। তবে এখনই রোদ্দুর হেফাজতমুক্ত হতে পারবেন না। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া মামলায় জামিন এদিকে পৃথক একটি মামলায় নতুন করে গ্রেপ্তার করা হয়েছে রোদ্দুর রায়কে। আলিপুর আদালতে সেই মামলাটি ওঠার কথা।

দেশে রেলের প্রথম এসি টার্মিনাল আজ চালু বেঙ্গালুরুতে, হাওড়া-শিয়ালদহে কবে

You might also like