Latest News

‘জঙ্গি নই, আমি শিল্পী’, চিৎকার করে উঠলেন রোদ্দুর রায়! ‘কেউ শিল্প বোঝে না’, আক্ষেপ তাঁর

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার ইউটিউবার রোদ্দুর রায়কে (Roddur Roy) ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। কিন্তু এদিনও তিনি জামিন পাননি। জোড়া মামলায় তাঁকে হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। একটি মামলায় পুলিশ হেফাজত, অন্য এক মামলায় জেল হেফাজত। শুনানি চলাকালীন ‘শান্ত’ রোদ্দুর রায় আদালত থেকে বেরিয়ে বলতে থাকেন, ‘ আমি জঙ্গি নই, আমি শিল্পী।’ এখানেই থামেননি তিনি। আক্ষেপের সুরে বলেন, তাঁর শিল্প কেউ বোঝেনি।

গত মঙ্গলবার সকালে গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল ইউটিউবার রোদ্দুর রায়কে। তাঁর গ্রেফতারি নিয়ে শোরগোল পড়ে গেছে। বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হলে জেল নির্দেশ দিয়েছিল আদালত। এদিন ফের তাঁকে আবার কোর্টে তোলা হয়েছিল। একটি মামলার শুনানি থাকলেও এদিন দুটি মামলা ওঠে আদালতে।

রোদ্দুর রায় ওরফে অনির্বাণ রায়ের বিরুদ্ধে অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banতথা শাসক দলের একাধিক নেতা মন্ত্রীর সহ এক পুলিশ কর্তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেছেন। তাঁর নামে একাধিক অভিযোগ জমা পড়ার পরেই মঙ্গলবার কলকাতা পুলিশের তরফে একটি টিম গিয়ে গোয়ায় তাঁকে গ্রেফতার করে।

তবে রোদ্দুর রায়ের গ্রেফতারি নিয়ে দ্বিবিভক্ত সমাজ। কেউ বলছেন, একদম উচিত কাজ হয়েছে। আবার কেউ কেউ বলেছেন এই গ্রেফতারি বাক স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করা হয়েছে। যদিও এদিনও তিনি মুক্তি পেলেন না। সূত্রে খবর, জেলে সপ্তাহ খানেক বেশ শান্তই ছিলেন তিনি। আজও মুক্তি না পাওয়ায় বেশ বিমর্ষ হয়েই পড়েছেন রোদ্দুর।

দুই মামলার শুনানি, জামিন পেলেননা রোদ্দুর রায়

You might also like