Latest News

রোদ্দুর রায় জামিন পেলেন, ভিডিও বানিয়ে ক্ষমা চাইতে হবে তাঁকে

দ্য ওয়াল ব্যুরো: অবশেষে জামিন পেলেন রোদ্দুর রায় (Roddur Roy)। তবে একটি মামলায় ভিডিও বানিয়ে ক্ষমা চাইতে বলা হয়েছে তাঁকে। জাতীয় পতাকা অবমাননার জন্য ক্ষমা চাইতে হবে রোদ্দুর রায়কে।

সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয় রোদ্দুর রায়কে। এর আগে একটি মামলায় তিনি জামিন পেয়েছিলেন। কিন্তু অন্য মামলায় জামিন না হওয়ার কারণে হাজতেই থাকতে হচ্ছিল। এদিন বটতলা থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় জামিন মঞ্জুর করেছে আদালত।

জাতীয় পতাকার অবমাননার অভিযোগ রয়েছে রোদ্দুর রায়ের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতে তাঁকে নতুন একটি ভিডিও বানিয়ে ক্ষমা চাইতে বলেছে আদালত।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করার অভিযোগে গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল জনপ্রিয় ইউটিউবার তথা ভ্লগার রোদ্দুর রায়কে। সেই মামলায় তিনি আগেই ব্যাঙ্কশাল কোর্ট থেকে ২ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তী জামিন পেয়েছিলেন। তবে অন্য মামলায় জেল হেফাজতেই থাকতে হচ্ছিল রোদ্দুর রায়কে।

সোমবার শর্তসাপেক্ষে বটতলা থানার মামলাতেও জামিন পেলেন রোদ্দুর রায়। এক হাজার টাকার জামিন দেওয়া হয়েছে তাঁকে। পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডও দিতে হবে।

You might also like