Latest News

কর্মীদের বাথরুমে আটকে রেখে ব্যাঙ্ক ‘ডাকাতি’! ৩২ কেজি সোনা নিয়ে পালাল দুষ্কৃতীরা

দ্য ওয়াল ব্যুরো: মুখ মাস্ক দিয়ে ঢাকা তিনজন হুড়মুড়িয়ে ঢুকে পড়ল একটি গোল্ড লোন ব্যাঙ্কের মধ্যে। পড়ন্ত বিকেলে তখন কর্মীরা বাড়ি যাওয়ার তোড়জোড় করছে। সেই ফাঁকেই ব্যাঙ্কে ঢুকে ভয় দেখিয়ে কর্মীদের বাথরুমে বন্ধ করে দিয়ে চলল লুঠপাট (Bank Robbery)। সিনেমার চিত্রনাট্য মনে হলেও এমই ঘটেছে চেন্নাইয়ের (Chennai) আরুম্বক্কাম এলাকার একটি গোল্ড লোন ব্যাঙ্কের শাখায়!

ব্যাঙ্ক সূত্রে জানা গেছে, দুষ্কৃতীরা ৩২ কেজি সোনা লুঠ করে চম্পট দেয়। যার বাজার মূল্য কয়েক কোটি। ব্যাঙ্কের কর্মীদের ভয় দেখিয়ে বাথরুমে বন্ধ করে স্ট্রং রুমের চাবি হাতিয়ে ডাকাতি করে ওই তিনজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। যদিও এখনও ওই তিনজনের কোনও খোঁজ মেলেনি। তবে পুলিশের প্রাথমিক অনুমান, এই ডাকাতির পিছনে রয়েছে ব্যাঙ্কেরই কোনও কর্মী। শহরের পুলিশ কমিশনার শঙ্কর জিওল জানিয়েছেন এই ডাকাতির খবর।

ব্যাঙ্কের নিরাপত্তারক্ষীর থেকে উঠে আসছে ভয়ঙ্কর তথ্য। তিনি জানিয়েছেন, একজন আমাকে কোল্ড ড্রিঙ্কস খেতে দেয়। সেই পানীয় খাওয়ার পর থেকেই অজ্ঞান হয়ে যাই।

পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। রবিবার ব্যাঙ্ক বন্ধ। তবুও কিছু কর্মী এসে ব্যাঙ্কের কিছু গুরুত্বপূর্ণ কাজ সারছেন। রয়েছে পুলিশি পাহারা। স্পেশাল টিম তৈরি করে পুলিশ অপরাধীদের সন্ধান চালাচ্ছে।

বাবা চলে গেলেন বিবাহবার্ষিকীর দিনই! বরবেশে সাজিয়ে শ্মশানে কেক কাটলেন ছেলে

You might also like