Latest News

শান্তিপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত এক মহিলা, আরেকজন ছিটকে পড়লেন খালে

দ্য ওয়াল ব্যুরো: নদিয়ার শান্তিপুরে (Shantipur) সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা। রাস্তার ধারে দিয়ে হেঁটে যাওয়া তিন মহিলাকে পিষে দিল ঘাতক লরি। শহরের একেবারে শেষ প্রান্তে ২৩ এবং ২৪ নম্বর ওয়ার্ডের সংযোগস্থলে কালনা ঘাট রোডে এই পথ দুর্ঘটনা ঘটে রবিবার সকাল সাড়ে ছ’টায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্থানীয় এক মহিলার। গুরুতর জখম বাকি দু’জন।

জানা গেছে, কালনা রোডে মুন্সিরপুর এলাকায় শান্তিপুরের (Shantipur) দিক থেকে আসা কালনাগামী একটি লরি হঠাৎই পথের পাশে ডানদিক থেকে প্রচন্ড গতিতে, একের পর এক ধাক্কা মারে স্থানীয় বাসিন্দা সরস্বতী সরদার, সুদীপা মণ্ডল এবং হারানি মণ্ডলকে। এর মধ্যে সুদীপা মণ্ডল ছিলেন অন্তঃসত্ত্বা। লরির ধাক্কায় তিনি রাস্তা থেকে ছিটকে খালে পড়ে যান। সরস্বতী সরদারের মৃত্যু হয় ঘটনাস্থলেই।

একুশে জুলাই থেকে ফেরার পথে নেশাচক্রের শিকার তৃণমূল কর্মী! বাড়ি ফেরালেন মিষ্টি ব্যবসায়ীরা

অন্যদিকে হারানী মণ্ডলকে প্রথমে শান্তিপুর (Shantipur) স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতেই রেফার করা হয় কৃষ্ণনগর সদর হাসপাতালে। পরে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এরপরই রাস্তায় নেমে পড়েন স্থানীয়রা। শান্তিপুর-কালনা মেন রোড বন্ধ করে দেন তাঁরা। শুরু হয় পথ অবরোধ। এলাকাবাসীর দাবি, স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ দেখে অবিলম্বে ঘাতক ঐ লরিটিকে আটকানো হোক এবং মৃতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হোক। তবেই অবরোধ উঠবে।

You might also like