Latest News

River Hoogly: অতিরিক্ত ভিড়ে লঞ্চ থেকে পড়ে গেল যুবক, না বাঁচানোর অভিযোগ লঞ্চকর্মীদের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো : লঞ্চে (River Hoogly) নদী পারাপারের সময় পা হড়কে পড়ে জলে তলিয়ে গেল যুবক। অভিযোগ, সহযাত্রীরা বারবার অনুরোধ করলেও লঞ্চের কর্মীরা ওই যুবককে জল থেকে তুলতে রাজি হননি। তাতেই তলিয়ে গিয়েছেন তিনি। দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার আকড়া ফেরিঘাটের (River Hoogly) এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। লঞ্চের টিকিট কাউন্টারে ভাঙচুর চালান ক্ষুব্ধ যাত্রীরা।

আকড়া ফেরিঘাট থেকে লঞ্চটি (River Hoogly) যাত্রী নিয়ে হাওড়ার মানিকতলা ঘাটে যাচ্ছিল। অভিযোগ, নিষেধ না শুনে অতিরিক্ত যাত্রী তোলা হয়েছিল লঞ্চে। ফলে পা রাখার জায়গা ছিল না। মাঝ নদীতে হঠাৎই বছর কুড়ির ওই যুবক পা হড়কে নদীতে পড়ে যান। জানা গিয়েছে, তাঁর সঙ্গে আর কেউ ছিল না। ওই যুবক পড়ে যাওয়ার পর‌ই বাঁচার জন্য হাত তুলে চেঁচাচ্ছিলেন, এমনটাই দাবি বাকি যাত্রীদের।

অভিযোগ, যাত্রীরা লঞ্চকর্মীদের উদ্ধার করতে বললেও তাঁরা লঞ্চ থামাতে চাননি। তাতে যাত্রীরা ক্ষিপ্ত হয়ে উঠলে শেষ পর্যন্ত লঞ্চের মুখ ঘোরান লঞ্চকর্মীরা। কিন্তু ততক্ষণে স্রোতের টানে ভেসে গিয়েছেন ওই যুবক! তাঁর পরিচয় জানা যায়নি। এরপর লঞ্চ আকড়া ফেরিঘাটে ফিরে এলে ক্ষিপ্ত যাত্রীরা টিকিট কাউন্টারে ব্যাপক ভাঙচুর চালান। সেখানে থাকা চেয়ার নদীতে ছুঁড়ে ফেলে দেন। বুকিংয়ের কম্পিউটারটি ভেঙে ফেলা হয়।

খবর পেয়ে ছুটে আসে মহেশতলা থানার বিশাল বাহিনী। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ওই যুবকের সন্ধানে হুগলি নদীতে তল্লাশি শুরু করে। কিন্তু ওই যুবকের সন্ধান মেলেনি। এরপর কলকাতা পোর্ট ট্রাস্টের কাছে ডুবুরি চাওয়া হয়। তাঁরা পৌঁছলেই ফের তল্লাশি শুরু হবে।

আরও পড়ুন : Father-Son : ছেলের কাছে পড়ে ছেলের সঙ্গেই ৪২ বছর বয়সে মাধ্যমিক পাশ করলেন বাবা

You might also like