Latest News

Rituparna Sengupta: ৫০ পা দূরে দাঁড়িয়ে বিমান, কান্নাকাটি করেও তাতে উঠতে পারলেন না ঋতুপর্ণা! ফুঁসছেন অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: শ্যুটিংয়ের কাজেই আমদাবাদে যাওয়ার কথা ছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta)। বিমানও তৈরি ছিল। কিন্তু সেই বিমানে তাঁকে উঠতেই দেওয়া হল না! বিমানবন্দরে দীর্ঘক্ষণ ধরে অনুরোধ, কান্নাকাটি করেও কিছ সুবিধা করতে পারলেন না অভিনেত্রী (Tollywood)। ইন্ডিগোর বিরুদ্ধে এখন ক্ষোভে ফুঁসছেন তিনি।

আরও পড়ুন: জীবন্ত ভিক্টর হলেন প্রয়াত কল্যাণ, রাষ্ট্রপতির পদ্ম পুরস্কারে ভুল! মস্করা সোশ্যাল ওয়ালে

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিমানবন্দরে এই হেনস্থার কথা নিজেই জানিয়েছেন ঋতুপর্ণা। বলেছেন, ভোর ৪.৫৫ নাগাদ তাঁর বোর্ডিং টাইম ছিল। কিন্তু তিনি সেখানে পৌঁছন ৫.১০ থেকে ৫.১২-র মধ্যেই। এই কয়েক মিনিটের দেরির জন্য ঋতুপর্ণাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। অভিনেত্রী লিখেছেন, মাত্র ৫০ পা দূরে বিমানটি দাঁড়িয়ে ছিল, তিনি তা দেখতে পাচ্ছিলেন, কিন্তু কিছুতেই সেখানে যেতে পারলেন না। তাঁর কাছে সমস্ত নথিপত্র থাকা সত্ত্বেও, তাঁর কোনও দোষ না থাকা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে যেতে দেওয়া হল না তাঁকে, জানিয়েছেন ঋতুপর্ণা।

আরও পড়ুন: পোড়া গোয়াল থেকে তারস্বরে ডাকছে ঝলসানো গরু! অগ্নিকাণ্ডর ৭ দিন পরেও বগটুইয়ে বিভীষিকা

একটি শ্যুটিংয়ের কাজে আমদাবাদ যাওয়ার ছিল ঋতুপর্ণার। যাওয়াটা এতটাই জরুরি ছিল যে তিনি না গেলে প্রযোজক সমস্যায় পড়বেন, শ্যুটিং আটকে যাবে। ঋতুপর্ণা লিখেছেন, ইন্ডিগোর বিমানে প্রায়ই যাতায়াত করেন তিনি। কিছুদিন আগেই একটি সাম্মানিক পাসপোর্ট ওই বিমান সংস্থার তরফে তাঁকে দেওয়া হয়েছিল, কিন্তু কোথায় কী! বিমানবন্দরে দাঁড়িয়ে কান্নাকাটি, চিৎকার-চেঁচামেচি, অনুরোধ কোনওটাই বাকি রাখেননি তিনি, তবু তাঁকে বিমানে উঠতে দেওয়া হয়নি। ইন্ডিগোর এমন আচরণে ক্ষুব্ধ অভিনেত্রী। যে বিমান কর্মীরা হেসে তাঁর সঙ্গে ছবি তোলেন, তাঁদের কাছ থেকেই এমন ব্যবহার তিনি প্রত্যাশা করেননি।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা পরীমনি হঠাৎ অসুস্থ, হাসপাতালে দিতে হল কয়েক ব্যাগ রক্ত! কেন?

You might also like