Latest News

রিকি পন্টিং হাসপাতালে, ধারাভাষ্য দিতে দিতে হঠাৎ বুকে ব্যথা, উদ্বিগ্ন অনুরাগীরা

দ্য ওয়াল ব্যুরো: ধারাভাষ্য দিতে দিতে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting)। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ম্যাচ চলছে। সেখানেই ধারাভাষ্যকারের দায়িত্ব সামলাচ্ছেন রিকি। ম্যাচ চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন তিনি।

কেমন আছেন পন্টিং?

পারথে স্টেডিয়ামে চলছে টেস্ট ম্যাচ। পন্টিং এমন অসুস্থবোধ করছেন দেখেই তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা জানায়, হার্টের কিছু সমস্যা দেখা দিয়েছে তাঁর। তবে বর্তমানে তিনি স্থিতিশীল।

সংবাদমাধ্যম সূত্রে আরও খবর, যতদিন না তিনি পুরোপুরি সুস্থ হচ্ছেন, ততদিন তিনি আর কমেন্ট্রি বক্সে ফিরবেন না। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন অনুগামীরা।

অস্ট্রেলিয়া ক্রিকেটের জন্য এই বছরটা ভাল নয়। দু’জন কিংবদন্তি ক্রিকেটারকে হারিয়েছে তারা। চলতি বছরের মার্চ মাসেই রড মার্শ ও শেন ওয়ার্ন চলে যান। সেপ্টেম্বর মাসেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রাক্তন অজি উইকেটরক্ষক রায়ান ক্যাম্পবেলের। ২০২০ সালে অস্ট্রেলিয়ান প্রাক্তন ব্যাটার ডিন জোনসেরও মৃত্যু নাড়িয়ে দিয়েছিল বিশ্বকে। তাই রিকি পন্টিংয়ের খবর চাউর হতেই উৎকণ্ঠা বেড়েছে।

পেলে হাসপাতালেই, কেমন আছেন ব্রাজিলের কিংবদন্তি

You might also like