Latest News

RCB Vs LSG: বিরাট মঞ্চে ইডেনে রজত ঝঙ্কার, রাহুলদের সামনে জয়ের লক্ষ্য ২০৮ রান

দ্য ওয়াল ব্যুরো: আইপিএলে (RCB Vs LSG) এভাবেই নবীন তারকাদের জন্ম হয়। কোটিপতি লিগ ভারতীয় ক্রিকেটকে অনেক প্রতিভা উপহার দিয়েছে। এবার দিল রজত পাতিদারকে (Rajat Patidar)। খেলা শুরুর আগে কারোর কোনও আগ্রহ ছিল না ইন্দোরের (Indore) এই ক্রিকেটারকে নিয়ে। কিন্তু বেঙ্গালুরু ইনিংস চলাকালীন সবাই খোঁজ নিতে শুরু করেছে, কে এই রজত পাতিদার? কোথা থেকে উঠে এসেছেন তিনি?

মূলত তাঁর দাপটেই আরসিবি প্রথমে ব্যাটিং করে তুলেছে ২০৭/৪। বিরাট কোহলির মঞ্চে রজতের দুর্দান্ত সেঞ্চুরি তাঁকে অব্যর্থভাবে আলোয় নিয়ে এল। হোলকার অ্যাকাডেমি থেকে উঠে আসা এই অনামী তারকাকে নিয়ে এবার উৎসাহ সৃষ্টি হবে। রজতের ৫৪ বলে অপরাজিত ১১২ রানের দৌলতে লখনউয়ের বিপক্ষে বেঙ্গালুরুর মজবুত সংগ্রহ।

Kohli Out: বিরাট ফিরলেন, ব্যাটিং গুরুর সঙ্গে জুটি বেঁধে ইডেন জমালেন রজত

ইডেনের প্রায় ৬০ হাজার দর্শকের সামনে রজতের ইনিংস যেন একঝলক টাটকা বাতাস। তাঁর প্রতি শটে টিকিটের পয়সা উসুল হয়ে গিয়েছে। আরসিবি ইনিংসে শুরুতে ফাফ ডু প্লেসি শূন্য রানে আউট হওয়ার আশঙ্কা ছিল। তারপর কোহলি ও রজতের জুটি আশা দেখিয়েছে। রজতের ইনিংসে ছিল ১২টি দৃষ্টিনন্দন বাউন্ডারি ও সাতটি ছক্কা। যদিও রজতের এদিন তিনটি ক্যাচ মিস হয়েছে।

কোহলি আপারকাট মারতে গিয়ে আউট হলেও রজতের ধৈর্য্য দলকে মজবুত সংগ্রহে পৌঁছে দিয়েছে। দীনেশ কার্তিকের সঙ্গে জুটি বেঁধে রজত ইডেনের দর্শকদের মনোরঞ্জন করে গিয়েছেন।

কার্তিকও কম যাননি, কেকেআরের প্রাক্তন অধিনায়ক ঘরের মাঠে ফের জ্বলে উঠলেন। কার্তিকের ২৩ বলে ৩৭ রানের মারকুটে ইনিংসে রয়েছে ৫টি চার ও একটি ছয়।

You might also like