Latest News

RCB Vs LSG: ইডেনে ঝোড়ো হাওয়া, খেলা শুরু দেরিতে, টস জিতে ফিল্ডিং করবে লখনউ

দ্য ওয়াল ব্যুরো: আচমকা দেখা গেল ইডেনের (RCB Vs LSG) চারদিক থেকে দৌড়ে আসছেন কর্মীরা। মুহূর্তের মধ্যে সারা মাঠ ঢেকে দেওয়া হল। অনেকে ভাবতে শুরু করেছিলেন হয়তো বৃষ্টি এসেছে, কিন্তু কাঠামোগত কোনও ফাঁক রাখবে না, তাই কর্তাদের নির্দেশে ওই ব্যবস্থা।

খেলা শুরু সেই কারণে পিছিয়ে গিয়েছে। খেলা সাড়ে সাতটার বদলে হয়েছে ৮-১০টায়। টসে জিতে ফিল্ডিং করবে কেএল রাহুলের দল লখনউ। বেঙ্গালুরু (RCB) দলে ফিরেছেন মহম্মদ সিরাজ।

Arun Lal: ‘কেকেআর বাংলার দর্শকদের থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে’, বিস্ফোরক অরুণ লাল

দু’দলের বাকি ক্রিকেটাররা থাকলেও আবেগ যথারীতি বেশি কোহলি নিয়েই। তিনিই ভারতীয় ক্রিকেটের ক্রাউডপুলার। বিরাট কোহলি নামে যে জাদু রয়েছে, সেটি ভালই বোঝা গিয়েছে দুপুর থেকেই ইডেনের পাশে। অনেক বেশি বেঙ্গালুরুর সমর্থক মাঠে এসেছেন। কে বলবে, ঘরের মাঠে কেকেআর নেই, বরং আরও বেশি আবেগ ঝরে পড়েছে কোহলি নিয়ে।

এই মাঠেই গত প্রায় বছর তিনেক আগে বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন কোহলি। তারপর থেকে সেঞ্চুরি নেই, তাই এবার আরও বেশি প্রত্যাশা ছিল।

ইডেনে যেন মানুষের বিস্ফোরণ ঘটেছে। যেদিকে চোখ যাচ্ছে শুধুই মানুষের কালো মাথা, কে নেই দলে? দাদুর হাত ধরে নাতি, বাবার কোলে বছর তিনেকের ছেলে, আবার সদ্য বিয়ে করে স্ত্রীকে নিয়ে চলে এসেছেন মাঠে।

খেলা শুরু দেরিতে।

গত দু’বছর কোভিডের কারণে খেলার পাঠ ছিল না। এখন কারোর মুখেই নেই মাস্ক, হাতে নেই স্যানিটাইজার। উদ্বেল আনন্দে সবাই মাতোয়ারা।

বেঙ্গালুরু দলে দুই বাংলার ক্রিকেটার, শাহবাজ আমেদ ও আকাশদীপ। লখনউ দলের মালিক খোদ বাংলার, শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। তাই সমর্থন বেশি ছিল কোহলির দলের দিকেই।

You might also like