Latest News

Video: মুসলিম মহিলাদের অপহরণ ও প্রকাশ্যে ধর্ষণের হুমকি! হিন্দু পুরোহিতের বিরুদ্ধে তদন্ত শুরু

দ্য ওয়াল ব্যুরো: ফের উত্তরপ্রদেশে (uttarpradesh) উঠে এল মুসলিম বিদ্বেষী চিত্র। মুসলিম মহিলাদের অপহরণ ও ধর্ষণ করার হুমকি দিতে শোনা গেল এক হিন্দু পুরোহিতকে। তাও আবার মসজিদের সামনের এক সমাবেশ থেকেই! পুরো ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে নেটিজেনদের মধ্যে। ভাইরাল হওয়া এই ভিডিওর সূত্র ধরে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

কী আছে ভিডিওতে? (Video)

ভিডিওতে দেখা যাচ্ছে গেরুয়া পোশাক পরিহিত এক ব্যক্তি উত্তরপ্রদেশের সীতাপুর জেলার এক মসজিদের সামনে এক সমাবেশে বক্তৃতা দিচ্ছেন। জিপের মধ্যে থেকেই তিনি তাঁর বক্তব্য রাখছেন। পেছনে পুলিশের এক কর্মীকেও দেখা যাচ্ছে। সেই বক্তৃতায় উঠে আসছে সাম্প্রদায়িক ও উস্কানিমূলক মন্তব্য। আর তাঁর প্রতিটি কথার পরে সমাবেশে জড়ো হওয়া জনতার মধ্যে উল্লাস ও ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতেও শোনা যাচ্ছে।

তাঁর বক্তব্য ছিল, তাঁকে কেউ হত্যা করার ষড়যন্ত্র করছে এবং তার জন্য ২৮ লাখ টাকাও নাকি জড়ো করা হয়েছে। তারপরের তিনি হুঙ্কার দেন, যদি মুসলিম এলাকায় কোনও মেয়েকে উত্তক্ত করা হয়, তাহলে তিনি মুসলিম মেয়েদের অপহরণ করবেন এবং প্রকাশ্যে ধর্ষণ করবেন!

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। অভিযোগ উঠেছে, ঘটনাটি ২ এপ্রিল ঘটেছে কিন্তু পুলিশ এখনও নিষ্ক্রিয়। তবে সীতাপুর পুলিশ জানিয়েছে যে, তাঁরা বিষয়টির তদন্ত শুরু করেছে। তথ্যের ভিত্তিতে উপযুক্ত ব্যবস্থাও নেওয়া হবে।

কার্ড ছাড়াই এটিএম থেকে টাকা তোলা যাবে! প্রস্তাব আরবিআই-এর গভর্নরের

You might also like