Latest News

ইউটিউব দেখে নিজেই গর্ভপাত ঘটালেন ধর্ষিতা

দ্য ওয়াল ব্যুরো : প্রেমিকের সঙ্গে মিলনে গর্ভবতী (Pregnant) হয়ে পড়েছিলেন ২৪ বছরের এক তরুণী। সেই প্রেমিক ছিল বিবাহিত। তার একটি ছেলেও আছে। সে প্রেমিকাকে বলেছিল, গর্ভপাত ঘটাতে। মেয়েটিকে সে আশ্বাস দিয়েছিল, ইউটিউব দেখে নিজেই নিজের গর্ভপাত ঘটানো যায়। মেয়েটির বাড়ি নাগপুরে। একদিন সে বাড়িতে একা ছিল। বাড়ির অপর সদস্যরা গিয়েছিল মুম্বইতে। সেদিন মেয়েটি রান্নাঘর থেকে নানা সরঞ্জাম জোগাড় করে। তারপরে নিজেই গর্ভপাত ঘটায়। নিজেই সাত মাসের ভ্রুণটির নাড়ি কাটে। মেয়েটির প্রেমিক ভ্রুণটিকে মাটিতে পুঁতে ফেলে। পুলিশ সূত্রে এই খবর জানা গিয়েছে।

পুলিশ মেয়েটির প্রেমিককে গ্রেফতার করেছে। ধর্ষণের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। সে এখন যশোধরা নগর থানায় আটক রয়েছে। কয়েক সপ্তাহ আগে মেয়েটি গর্ভপাত ঘটায়। কিন্তু তার পরিবার পুলিশে অভিযোগ করেছে গত বৃহস্পতিবার। তারপর মেয়েটির প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। শুক্রবার পুলিশের ফরেনসিক টিম মাটিতে পুঁতে দেওয়া ভ্রুণটির সন্ধান করে। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, মেয়েটির প্রেমিক পেশায় ড্রাইভার। সে আগে দু’টি বিয়ে করেছে। প্রথম স্ত্রীকে ডিভোর্স করার পরে সে দ্বিতীয় বিবাহ করে। তার পরে নাগপুরের তরুণীর সঙ্গে তার বন্ধুত্ব হয়। দু’জনের মধ্যে সম্পর্ক ছিল ছয় বছর ধরে। মেয়েটির পরিবারের দাবি, প্রেমিক তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। মেয়েটির পরিবারের দাবি, গাড়িচালকের রোজগার কম বলে সে বিয়ের প্রতিশ্রুতি ভঙ্গ করে।

পুলিশে সিনিয়র ইনস্পেকটর সঞ্জয় যাদব বলেন, ভ্রুণটি খুঁজে পাওয়ার চেষ্টা হচ্ছে। পাওয়া গেলে তার ডিএনএ পরীক্ষা করা হবে।

You might also like