Latest News

Rape: লাগাতার ধর্ষণে অভিযুক্ত রাজস্থানের মন্ত্রীর ছেলে! নির্মম অত্যাচারে গর্ভপাতও হয় তরুণীর

দ্য ওয়াল ব্যুরো: ধর্ষণের (Rape) অভিযোগ উঠল মন্ত্রীর ছেলের বিরুদ্ধে। এমনকি ধর্ষিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁর উপর শারীরিক এবং মানসিক নির্যাতনও চালানোর অভিযোগ রয়েছে ওই ছেলের বিরুদ্ধে। অভিযোগকারিণীর দাবি, এর জেরে গর্ভপাতও হয়ে যায় তাঁর।
রাজস্থানের অশোক গেহলত সরকারের মন্ত্রিসভার সদস্য এক মন্ত্রীর ছেলের বিরুদ্ধে উঠেছে এই অভিযোগ। রাজস্থানে কংগ্রেসের প্রথম সারির নেতা অভিযুক্তের বাবা। জয়পুরের ২৩ বছরের এখ তরুণীর অভিযোগ, তাঁকে দিল্লি এবং জয়পুরে বহুবার ধর্ষণ (Rape) করেছে ওই মন্ত্রীর ছেলে। তরুণীর বয়ানের ভিত্তিতে দিল্লি পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

তরুণী জানিয়েছেন, বছর দুয়েক আগে ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ ও বন্ধুত্ব করে ওই মন্ত্রীর ছেলে। আলাপ বাড়ার কিছুদিন পরেই সে দেখা করার প্রস্তাব দেয়। সেই মতো ২০২১ সালের ৮ জানুয়ারি সওয়াই মাধোপুরের একটি হোটেলে দেখা হয় দু’জনের।

পুলিশের কাছে তরুণী দাবি করেছেন, প্রথম সাক্ষাতেই তাঁর পানীয়ে মাদক মিশিয়ে অচেতন করে তাঁকে ধর্ষণ (Rape) করে ওই যুবক। সে সময়ে আপত্তিজনক নগ্ন ছবিও তুলে রাখা হয় তাঁর। পরে তরুণীর জ্ঞান ফিরলে সেসব ছবি তাঁকে দেখিয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে মন্ত্রীর ছেলে।

এর পরেই একের পর এক দেখা করা এবং ধর্ষণ চলতে থাকে বলে অভিযোগ। বারবার হুমকি দেওয়া হয় ঘনিষ্ঠ ও নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার। চলতে থাকে চরম নির্যাতনও। এমনকি সেইসব মারধরেরও ভিডিও রেকর্ডিং করা হয়। একসময়ে লাগাতার ধর্ষণের জেরে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জোর করে গর্ভপাত করানোর চেষ্টা করা হয়। আপত্তি জানালে বাড়তে থাকে অত্যাচার।

শেষমেশ দিল্লি পুলিশের দ্বারস্থ হন তরুণী। লিখিত অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। রাজস্থান পুলিশের সঙ্গে সমন্বয় করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে।

ফের এভারেস্ট স্পর্শ করলেন কামি রিটা! নিজের রেকর্ড নিজেই ভেঙে এবার ‘স্পেশ্যাল ২৬’

You might also like