Latest News

ঘুমের ওষুধ খাইয়ে বাসের মধ্যে নাবালিকাকে গণধর্ষণ! মনে পড়াল নির্ভয়ার ঘটনা

দ্য ওয়াল ব্যুরো: বাসের মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে এক নাবালিকাকে গণধর্ষণের (Rape) অভিযোগে শোরগোল পড়ে গেছে বিহারে! ২০১২ সালে দিল্লিতে ঠিক এমনই ঘটেছিল নির্ভয়া কাণ্ডে। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল বিহারে। সোমবার রাতের অন্ধকারে বাসে তুলে ওই নাবালিকাকে তিনজন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। তারপর বাসের মধ্যে তাকে ফেলে পালিয়ে যায়। বাসের মধ্যে সারা রাত অচৈতন্য অবস্থায় পড়ে থাকার পর সকালে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) বেতিয়া শহরে। জানা গেছে, সোমবার রাতে বাড়ি ফেরার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল ওই নাবালিকা। তখন তার সামনে এসে দাঁড়ায় একটি বাস। বাসে ওঠে সে। বাস ফাঁকা ছিল সেই সময়। বাসের ড্রাইভার ওই নবালিকাকে কোল্ড ড্রিঙ্কস খেতে দেয়। যা খেয়েই অজ্ঞান হয়ে যায় সে। পুলিশের অনুমান, ওই কোল্ড ড্রিঙ্কসের মধ্যে ঘুমের ওষুধ ছিল।

যুবককে মাঠে ডেকে এনে ‘খুন’ করল কিশোরী! ব্ল্যাকমেল করে লাগাতার ধর্ষণের অভিযোগ

বাসটিকে নির্জন রাস্তায় এনে দাঁড় করিয়ে ড্রাইভার, সহকারী ও চালক তিনজন মিলে অচৈতন্য অবস্থাতেই ওই নাবালিকাকে ধর্ষণ (Rape) করে। তারপর বাসে তাকে ফেলে রেখেই দরজা বন্ধ করে চম্পট দেয় অভিযুক্তরা। রাত কেটে ভোর হয়, জ্ঞান ফেরে মেয়েটির। অসহ্য যন্ত্রণায় কাতরাতে কাতরাতে বন্ধ দরজায় ধাক্কা দিতে থাকে সে। সেই শব্দ শুনেই পথচারীরা তাকে বাসের দরজা ভেঙে উদ্ধার করেন।

পুলিশ এসে মেয়েটিকে নিয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানেই তার শারীরিক পরীক্ষা করা হয়। পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। একজন এখনও পলাতক। তার খোঁজ চলছে।

এই কাণ্ড প্রকাশ্যে আসতেই অনেকে এর সঙ্গে ২০১২ সালের নির্ভয়া কাণ্ডের মিল খুঁজে পাচ্ছেন। ২০১২ সালে এমনভাবেই ধর্ষণ করে রাস্তার মাঝে নির্ভয়াকে ফেলে পালিয়ে গিয়েছিল অপরাধীরা। হাসপাতালে বেশ কয়েকদিন মৃত্যুর সঙ্গে লড়ে প্রাণ হারান নির্ভয়া। পুলিশ অবশ্য নির্ভয়া কাণ্ডের দোষীদের গ্রেফতার করে। অভিযুক্তদের ফাঁসিও হয়।

পায়ের এই সমস্যাগুলো আপনারও হয়, কী কী লক্ষণ দেখে বুঝবেন কোলেস্টেরল বাড়ছে

You might also like