Latest News

রণবীরের গলায় মুক্তোর মালা! স্টাইল দেখে হইচই পড়ে গেল গ্যালারিতে

দ্য ওয়াল ব্যুরো: পরনে বেগুনি জামা, তার ওপর সাদা রঙয়ের ফুলের ডিজাইন, মাথায় সাদা টুপি, চোখে কালো চশমা। শুক্রবার ব্রাবোর্ন স্টেডিয়ামে বারবার ক্যামেরা চলে যাচ্ছিল এই মানুষটার দিকেই। যতবার ক্যামেরার লেন্স তাঁকে ধরছে ততবারই দেখা যাচ্ছে তিনি লাফালাফি করছেন, এক জায়গায় স্থির থাকছেন না তিনি (Ranveer Singh)। এটাই তাঁর স্বভাবোচিত ভঙ্গি। কিন্তু, এদিন তাঁর সাজ পোশাকের মধ্যে কেন্দ্রবিন্দু ছিলই একটা। গলায় মুক্তোর মালা!

শুক্রবার মুম্বই ও গুজরাতের (MI vs GL) ম্যাচে স্টেডিয়াম আলো করে ছিলেন রণবীর সিং। রোহিতদের সমর্থন করতেই এদিন গ্যালারিতে ছিলেন তিনি। ম্যাচ ঘিরে মাঠে যে উত্তেজনা ছিল, তার থেকেও বেশি ছিল গ্যালারিতে। সৌজন্যে রণবীর।

চর্চার কেন্দ্রবিন্দু ছিল রণবীরের স্টাইল। বলিউডে সবসময়ই তিনি আলাদা হন তাঁর স্টাইলের জন্য। কখনও ঢোলা ঢালা পোশাক পরে বেরিয়ে পড়লেন, আবার কখনও রঙ বেরঙের পোশাক। শুধু তাই নয়, তাঁর এই প্রাণোচ্ছ্বল স্বভাবের জন্য পরিচিত তিনি।

শুক্রবার রণবীরের স্টাইল স্টেটমেন্টে যুক্ত হয়েছে গলায় মুক্তোর মালা। সোশ্যাল মিডিয়ায় রণবীরের স্টাইল নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। অনেকেই মুক্তোর মালার দাম নিয়ে আন্দাজ করা শুরু করে দিয়েছেন নেট পাড়ায়।

উল্লেখ্য, শুক্রবারের টানটান ম্যাচে (IPL 2022) শেষ হাসি হাসেন রোহিতরা। অনেকেই ধরেই নিয়েছিলেন যে, গুজরাতই শেষ বাজিমাত করবে। কিন্তু শেষ ওভারে ড্যানিয়েল স্যামসের নিয়ন্ত্রিত বোলিংয়ের জোরে পাঁচ রানে ম্যাচ জিতে নেয় মুম্বই। ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই ভয়ঙ্কর দেখায় গুজরাতের দুই ওপেনারকে। বিনা উইকেটেই বাংলার ঋদ্ধিমান ও শুভমন গিলের অনবদ্য ইনিংস জয়ের মঞ্চ তৈরি করে দিয়েছিলেন কিন্তু শেষ রক্ষা হল না।

ব্যর্থ ঋদ্ধিমান ও শুভমনের লড়াই! মুম্বইয়ের বিরুদ্ধে তীরে এসে তরী ডুবল গুজরাতের

You might also like