Latest News

Ranveer Singh Deepika Padukone: দীপিকাকে জড়িয়ে ধরে নাকি জোর ধমক খেয়েছিলেন রণবীর!

দ্য ওয়াল ব্যুরো: দেখতে দেখতে দশ-দশটা বছর একসঙ্গে কাটিয়ে দিলেন রণবীর সিং-দীপিকা পাডুকোন (Ranveer Singh Deepika Padukone)। তার মধ্যে রয়েছে চার বছরের দাম্পত্য। বলিউডে এই তারকা দম্পতিকে নিয়ে চর্চার শেষ নেই, তাঁদের সম্পর্কের খুঁটিনাটি নিয়ে অনুরাগীদের আগ্রহে কখনও ভাঁটা পড়ে না। ২০২২ সালেই রণবীর-দীপিকার সম্পর্ক ১০ বছর পূরণ করবে। তার আগে নিজেদের নিয়ে মুখ খুললেন রণবীর স্বয়ং। ফাঁস করলেন গোপন কথা।

আরও পড়ুন: মাঝ আকাশে হারিয়ে গেল যাত্রী বোঝাই বিমান! নিখোঁজ চার ভারতীয় সহ ২২

পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-দীপিকা (Ranveer Singh Deepika Padukone)। সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে সেভাবে মুখ খোলেননি দুজনের কেউই। বরং ইচ্ছে ছিল আরও বেশ কিছুদিন সম্পর্কটাকে লাইমলাইটের আড়ালে রাখার। দীপিকা তো নাকি খুব রেগে গিয়েছিলেন, যখন প্রথবার ক্যামেরার সামনে রণবীর তাঁকে জড়িয়ে ধরেন।

ক্যামেরার সামনে রণবীর-দীপিকাকে ওরকম ঘনিষ্ঠ অবস্থায় দেখেই বলিউডে খবর রটে যায় যে তাঁরা প্রেম করছেন (Ranveer Singh Deepika Padukone)। প্রেম তো ছিলই, কিন্তু সেটা এভাবে সামনে আনার পরিকল্পনা কারও ছিল না। রণবীর সম্প্রতি জানিয়েছেন সেবার খুব রেগে গিয়েছিলেন দীপিকা। ক্ষোভের সুরে তাঁকে ধমক দিয়েছিলেন ওভাবে সকলের সামনে জড়িয়ে ধরার জন্য। চোখ পাকিয়ে বলেছিলেন, তার মানে তুমি ক্যামেরার সামনে এভাবে আমায় জড়িয়ে ধরবে!!

১০ বছর ধরে একসঙ্গে থাকার পর রণবীরের উপলব্ধি তাঁর স্ত্রী অসাধারণ, তাঁর স্ত্রী সকলের চেয়ে সেরা। আজও বারবার দীপিকা রণবীরকে অবাক করেন, মুগ্ধ করেন, এটাই তাঁদের সম্পর্কের সবচেয়ে স্পেশাল দিক বলে জানিয়েছেন পর্দার আলাউদ্দীন খিলজি। সঙ্গে একথাও বলতে ভোলেননি, দীপিকার তাঁর জীবনের সেরা প্রাপ্তি।

চার বছরের দাম্পত্য, এবার কি সেখানে নতুন কাউকে আনার কথা ভাবছেন রণবীর-দীপিকা? রণবীর সেই প্রশ্ন শুনেই কথার মোড় ঘুরিয়ে দেন। উত্তর এড়িয়ে গিয়ে বলেন প্রশ্নটা কান ফিল্ম ফেস্টভ্যাল থেকে ফিরলে যেন দীপিকাকেই করা হয়।

You might also like