Latest News

Ranbir Alia Wedding: বিয়েতে দীপিকা, ক্যাটরিনাকেও ডাকলেন রণবীর, প্রাক্তনরাই রিসেপশনের স্পেশাল গেস্ট!

দ্য ওয়াল ব্যুরো: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে গাঁটছড়া বাঁধছেন রণবীর কাপুর, আলিয়া ভাট (Ranbir Alia Wedding)। আগামী সপ্তাহেই মুম্বইয়ে বসছে তাঁদের বিয়ের আসর (Bollywood)। এখনও পর্যন্ত খবর বিয়েতে খুব একটা জাঁকজমক হচ্ছে না, তবে রিসেপশনে চমক থাকছে আরকে হাউজে।

আরও পড়ুন: আইপিএলে হেরেই চলেছে চেন্নাই, মুম্বই, চ্যাম্পিয়নদের হল কী!

বলিউডের একটি সূত্রের খবর, রণবীর-আলিয়ার রিসেপশনে (Ranbir Alia Wedding) অতিথি হিসেবে ডাক পেয়েছেন ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোনও। দুজনেই রণবীরের প্রাক্তন প্রেমিকা। দীপিকা পাডুকোন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কতটা ঘনিষ্ঠ ছিলেন একসময়, কেমন চুটিয়ে তাঁরা প্রেম করেছেন তা সকলের জানা। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর একেবারে ভেঙে পড়েছিলেন দীপিকা পাডুকোন। তাঁর ঘাড়ের বাঁদিকে এখনও রয়ে গেছে ‘আরকে’ লেখা ট্যাটু। ক্যাটরিনার সঙ্গেও কত সমুদ্র সৈকতে একান্তে সময় কাটিয়েছেন ঋষি কাপুরের ছেলে তার ঠিক-ঠিকানা নেই।

ranbir dipika

তারপর একাধিক তিক্ততায় প্রেম ভাঙে রণবীরের। দীপিকা মালা দেন অন্য রণবীরের গলায়। আর হালে ক্যাটরিনারও বিয়ে হয়ে গেছে ভিকি কৌশলের সঙ্গে। রণবীর কাপুরের সঙ্গে এই দুই অভিনেত্রীর তিক্ততাই সম্ভবত কেটে গেছে। সকলের নতুন জীবন এখন। তাই রণবীর বিয়েতে দুই প্রাক্তনকেই আমন্ত্রণ জানিয়েছেন, বলছে সূত্র।

ranbir katrina

তবে আমন্ত্রণ পেলেও আরকে হাউজে রণবীর-আলিয়ার রিসেপশনে ক্যাটরিনা কিংবা দীপিকা আদৌ যাবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। যদি যান, প্রাক্তন প্রেমিককে তাঁরা কী উপহার দিলেন তার দিকেও নজর থাকবে ইন্ডাস্ট্রির।

ranbir alia

শোনা যাচ্ছে বৃহস্পতিবার ১৪ তারিখ বিয়ে করছেন রণবীর-আলিয়া। ১৩ থেকে শুরু করে ১৭ এপ্রিল পর্যন্ত চলবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। তারপর ‘রালিয়া’র হানিমুন ডেসটিনেশন নাকি দক্ষিণ আফ্রিকার জঙ্গলে। অবশ্য সবটাই কানাঘুষো। বাস্তবে কী হবে তার উত্তর দেবে সময়।

You might also like