Latest News

Ranbir Alia: রণবীর-আলিয়া এপ্রিলেই বিয়ের পিঁড়িতে! তারিখ শুনেই কোমর বাঁধছে বলিউড

দ্য ওয়াল ব্যুরো: এপ্রিল মাসেই আসছে বহু প্রতীক্ষিত সেই দিন। বছর বছর যে দিনটার আশায় বসে থাকেন বলিউডের ভক্তরা, কিন্তু প্রতিবছরই শেষ মুহূর্তে এসে সমস্ত গুজবে জল পড়ে যায়। এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট (Ranbir Alia)। না গুজব নয়, এবারের খবর একেবারে খাঁটি।

আরও পড়ুন: ‘আমার টিপ নিয়ে কোনও কথা নয়’, গর্জে উঠলেন মিথিলা

শোনা যাচ্ছে, আগামী ১৭ এপ্রিল রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের দিন স্থির হয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে ১৭ তারিখেই বিয়ের সানাই বাজতে চলেছে। মুম্বইয়ের মায়ানগরীতেও শুরু হয়ে গেছে সেই কাউন্টডাউন।

Ranbir Alia

তবে এও শোনা যাচ্ছে, আলিয়া ভাটের দাদুর শারীরিক অবস্থা খুব একটা ভাল নয়, সেদিকটা বিবেচনা করে শেষ মুহূর্তে বিয়েটা দিন দুয়েক এগিয়েও আনা হতে পারে। রণবীর, আলিয়া বা তাঁদের পরিবারের কেউই এই বিয়ে নিয়ে খোলাখুলি কথা বলেননি।

তবে মুখ না খুললে কি আর খবর চাপা থাকে? মোটেই না। ইতিমধ্যে বারকয়েক ডিজাইনার মণীষ মালহোত্রার কাছে যেতে দেখা গেছে রণবীরের মা নিতু কাপুরকে। মণীষও কাপুরদের বাড়িতে এসেছেন বেশ কয়েকবার। একমাত্র ছেলের বিয়ের তোড়জোড় নিয়ে নিতু কাপুর যে খুব ব্যস্ত তা আর বলার অপেক্ষা রাখে না।

Ranbir Alia

এদিকে রণবীর আলিয়া দুজনেই এখন শ্যুটিংয়ে ব্যস্ত। টাইট শিডিউল তাঁদের। তবে শোনা যাচ্ছে, দুজনেই এপ্রিলের মাঝামাঝি কয়েকদিনের জন্য শ্যুটিংয়ের কাজ থেকে অব্যাহতি চেয়ে রেখেছেন। বিয়ে বলে কথা!

Ranbir Alia

বলিউড সূত্রের খবর, রণবীর-আলিয়ার বিয়েতে পাহাড়প্রমাণ কিছু জাঁকজমক হবে না। যা হবে সবটাই মেপে। একান্ত ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবরাই উপস্থিত থাকবেন এই বিয়ের আসরে। চোখ ধাঁধানো কোনও ডেসটিনেশন ওয়েডিংয়ের ধারেকাছেও যাচ্ছেন না তারকা যুগল। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। বিয়ের পিঁড়িতে বসছেন বটে, তবে তাঁদের জীবনযাপন দম্পতির মতোই।

You might also like