Latest News

Ranbir Alia Mehendi: আলিয়া-রণবীরের মেহেন্দিতে মাখোমাখো প্রেম, নাচ-গানে মজে কাপুররা, দেখুন ছবি

দ্য ওয়াল ব্যুরো: আরকে হাউজে স্বপ্নের বিয়ে সেরেছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর (Ranbir Alia Mehendi)। কাপুর পরিবারের নতুন সদস্য এখন আলিয়াও। বিয়ের পর একে একে বিশেষ মুহূর্তগুলোর ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন নবদম্পতি। রণবীর কাপুর সোশ্যাল মিডিয়ায় নেই। তাই আলিয়া ভাটই ছবি পোস্ট করছেন। তাঁদের বিয়ের কথাও যৌথ বিবৃতি দিয়ে জানানো হয়েছে আলিয়ার প্রোফাইল থেকে।

আরও পড়ুন: রুমালের টুকরো, এক ফালি ফিতে… কেমন ছিল বিশ্বের প্রথম ব্রা? চমকে দেওয়ার মতো ইতিহাস

আলিয়া ভাট এদিন মেহেন্দি অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে (Ranbir Alia Mehendi)। সঙ্গে লিখেছেন, আমাদের মেহেন্দিটা যেন স্বপ্নের মতো ছিল। দিনটা ছিল ভালবাসায় ভরা। পরিবার, বন্ধু, অনেক অনেক ফ্রেঞ্চ ফ্রাই, বরপক্ষের সারপ্রাইজ পারফরম্যান্সে মেহেন্দি জমে গেছিল।

রণবীর নিজে আলিয়াকে না জানিয়ে সারপ্রাইজ দেন মেহেন্দির দিন। নাচে গানে নতুন একটা পারফরম্যান্স করেন তিনি। আলিয়া তাতে আনন্দে আপ্লুত। ভালবাসার মানুষটার সঙ্গে প্রেম মাখা কিছু দামী মুহূর্ত কাটিয়েছেন বলে জানিয়েছেন আলিয়া।

এদিন যে ছবিগুলো তিনি শেয়ার করেছেন তার একটিতে দেখা যাচ্ছে আলিয়ার হাসি মুখ। পাশ থেকে বাড়ানো রয়েছে একটা হাত, যেখানে লেখাআলিয়ার নাম। বুঝতে অসুবিধা হয় না ওই হাতটা আসলে রণবীরের। আরও একটি ছবিতে রণবীরকে দেখা গেছে ঋষি কাপুরের ছবি হাতে নিয়ে। বিয়ের মণ্ডপেও রাখা ছিল তাঁর ছবি।

You might also like