Latest News

Rampurhat Fire: শ্বশুরবাড়ি যাওয়াই কাল! রামপুরহাট অগ্নিকাণ্ডে নববধূর সঙ্গেই মৃত্যু হল নানুরের যুবকের

দ্য ওয়াল ব্যুরো: রামপুরহাটের (Rampurhat Fire) বগটুই গ্রাম এখন থমথমে। গ্রামের মেঠো রাস্তায় লোকজন দেখা যাচ্ছে না। অনেকে আবার বাড়ি ছেড়েছেন। ওই গ্রামের মেয়ে লিলির সঙ্গে বিয়ে হয়েছিল নানুরের (Nanoor) দান্যপাড়ার বাসিন্দা কাজি সাজিদুর রহমানের। সোমবারের ওই বিভীষিকাময় রাতে শ্বশুর বাড়িতেই ছিলেন সাজিদুর। মঙ্গলবার সস্ত্রীক (Couple) সাজিদুরের পোড়া দেহ মিলেছে।

আরও পড়ুনঃ আগে বোমা, তারপর পেট্রল ছিটিয়ে আগুন, শিউরে ওঠার কথা শোনাচ্ছেন নাজিমা বিবিরা

সাজিদুরের বাবা কাওসের জামালের দাবি, রাতে নাকি সাজিদুর তাঁর এক বন্ধুকে ফোন করেছিল। বলেছিল ‘পুলিশ পাঠা, না হলে আমাদের মেরে ফেলবে। এর পরে আর ফোনে পাওয়া যায়নি তাঁকে।’ ছেলে ও বউমার মৃত্যুর খবর পেয়ে বৃদ্ধ কাওসের দোষীদের মৃত্যুদণ্ড চেয়েছেন।

Image - Rampurhat Fire: শ্বশুরবাড়ি যাওয়াই কাল! রামপুরহাট অগ্নিকাণ্ডে নববধূর সঙ্গেই মৃত্যু হল নানুরের যুবকের
মৃত সাজিদুর রহমানের বাবা কাওসের জামাল

উল্লেখ্য, পঞ্চায়েত উপপ্রধান ভাদু শেখের খুন হওয়ার পর থেকেই প্রতিহিংসার আগুনে জ্বলে উঠেছে বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রাম। সোমবার দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে বড়শাল পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখের মৃত্যু হয়। তার কয়েক ঘণ্টার মধ্যেই বগটুই গ্রামে একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। স্থানীয়দের দাবি, উপপ্রধানের খুনের প্রতিশোধ নিতেই আগুন লাগিয়েছে তাঁর অনুগামীরা। এই ঘটনায় পুড়ে খাক হয়ে গিয়েছে বেশ কিছু বাড়ি। কমপক্ষে আগুনে পুড়ে মৃত্যু হয়েছে আটজনের।

You might also like