Latest News

রাখি সাওয়ান্ত বিজেপির হয়ে লড়বেন? কঙ্গনার পাল্টা নাম বললেন হেমা

দ্য ওয়াল ব্যুরো: মথুরার বিজেপি সাংসদ অভিনেত্রী হেমা মালিনী (Hema Malini)। কয়েকদিন ধরে জল্পনা চব্বিশের ভোটে ওই কৃষ্ণভূমে আর ড্রিম গার্লকে প্রার্থী করবে না গেরুয়া শিবির। তাঁর জায়গায় নাকি ভোট রাজনীতিতে ডেবিউ হতে পারে কঙ্গনা রানাওয়াতের (kangna Ranawat)। শনিবার সেই প্রশ্নেরই জবাব দিলেন হেমা।

এদিন হেমাকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, “কে ভোটে প্রার্থী হবে বা হবেন না সেই সবটাই ভগবান শ্রীকৃষ্ণের ইচ্ছে!” সংবাদসংস্থা পিটিআই একটি টুইট করেছে। সেই ভিডিওতে হেমা এও বলছেন, “মথুরায় সবসময় ফিল্ম স্টারকেই প্রার্থী হতে হবে? তাহলে পরের বার রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) প্রার্থী হবেন হয়তো!”

মোদীর মন্ত্রীর সঙ্গে দেখা করবেন, ফোন করেও সাক্ষাতের সময়ই পাচ্ছেন না মমতার মন্ত্রী

গোটাটাই মস্করার মোড়কে বলেছেন হেমা মালিনী। তবে বুঝিয়ে দিতে চেয়েছেন, কঙ্গনার প্রার্থী হওয়ার প্রসঙ্গটাকে তিনি রাখি সাওয়ান্তের প্রার্থী হওয়ার মতো মনে করেন। অর্থাৎ অবাস্তব।

তবে রাজনৈতিক মহলের অনেকে এই সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন না। কঙ্গনা রানাওয়াতের বিজেপি ঘনিষ্ঠতা বা মোদী ভক্তি সর্বজনবিদিত। গত ১৭ সেপ্টেম্বর মোদীর জন্মদিনে তাঁকে রাম এবং কৃষ্ণের অবতার বলে সম্বোধন করেছিলেন অভিনেত্রী। তা ছাড়া অভিনেত্রীদের নেত্রী হওয়া দেশে নতুন কিছু নয়। কঙ্গনা ধারাবাহিকভাবে বিভিন্ন ইস্যুতে গেরুয়া শিবিরের পাশে থেকেছেন, গলা ফাটিয়েছেন। এমন কিছু ইস্যুতে যখন বিজেপির নেতারাও একটু গুটিয়ে নিতেন, তখন কঙ্গনা কথা বলতেন তারস্বরে। ফলে তিনি বিজেপির হয়ে ভোটে লড়লে অবাক হওয়ার মতো কিছু থাকবে না।

You might also like