Latest News

রাজীব ‘অনুতপ্ত’, তৃণমূলে ফিরে স্বীকার করলেন আট ঘণ্টা ধরে বুঝিয়েছিলেন অভিষেক

দ্য ওয়াল ব্যুরো: ত্রিপুরার আগরতলার সভা থেকে তৃণমূলের (TMC) পতাকা আবার হাতে তুলে নিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সভা মঞ্চ থেকে বললেন, তাঁকে ভুল বোঝানো হয়েছিল। তিনি অনুতপ্ত। দল ছাড়ার আগে আট ঘণ্টা ধরে তাঁকে বুঝিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফাঁস করলেন সে কথাও। কিন্তু তিনি সেকথা শোনেননি।

এদিন তৃণমূলে যোগ দিয়ে প্রথম থেকেই নিজের কৃতকর্মের জন্য অনুতাপ করেন প্রাক্তন বনমন্ত্রী। বলেন, মুমতার উন্নয়নের মডেলেই নির্ভর করতে হয় বিজেপি শাসিত রাজ্যগুলিকে। বিজেপিকে তুলোধনা করেন তিনি। ত্রিপুরায় গণতন্ত্র বিপন্ন, ডবল ইঞ্জিন কেন, সিঙ্গল ইঞ্জিনও চলছে না ত্রিপুরায়, বলেন রাজীব।

রাজীব এদিন আরও ফাঁস করেন, দু-তিন বছর আগেই ত্রিপুরায় সংগঠন দৃঢ় করার লক্ষ্য নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগরতলার জনগণের উদ্দেশে তিনি বলেন, যদি উন্নয়ন করতে হয়, মানুষের সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখুন। বিজেপিকে বিশ্বাস করবেন না। আমি যে ভুল করেছি তা কেউ করবেন না। আগামী দিনে কেউ যেন বিজেপিকে বিশ্বাস না করে তাদের দলে না যায়।

তৃণমূলে আবার সুযোগ পেয়ে ধন্যবাদ জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আওয়াজ তুলেছেন, ‘অভিষেক আসছে, বিপ্লব কাঁপছে’। এখানে যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় আসবেন, সেদিন বিপ্লব সরকার ‘গন’ হয়ে যাবে।

৯ মাস পর বিজেপি ছেড়ে ফের তৃণমূলে যোগ দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ডোমজুরের প্রাক্তন বিধায়ক একুশের বিধানসভা নির্বাচনের আগে দল ছেড়ে গেরুয়া শিবিরে গিয়েছিলেন। তারপর আজ ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা মঞ্চ থেকে তৃণমূলে ফিরলেন তিনি।

You might also like