Latest News

Rajasthan Win: শেষ ম্যাচেও হার ধোনিদের, রাজস্থান জিতে ইডেনের প্রথম প্লে অফে খেলবে গুজরাতের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: শেষ ম্যাচেও হারল এম এস ধোনির চেন্নাই (Chennai) সুপার কিংস। এর আগে তারা হেরেছিল মুম্বই ও গুজরাতের কাছে। শুক্রবার রাজস্থান (Rajasthan Win) তাদের পাঁচ উইকেটে হারিয়ে প্লে অফের খেলার ছাড়পত্র আদায় করে নিয়েছে। ২৪ মে ইডেনে প্রথম প্লে অফে রাজস্থান খেলবে গুজরাতের বিপক্ষে।

টসে জিতে ধোনিরা প্রথমে ব্যাটিং করে তোলে ১৫০/৬। জবাবে রাজস্থান ১৫১/৫ করে দেয় দু’বল বাকি থাকতেই। রাজস্থানকে জেতানোর মূলে রবিচন্দ্রন অশ্বিনের ২৩ বলে ৪০ রান। সেটাই পার্থক্য গড়ে দিয়েছে।

গুজরাত ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের এক নম্বরে রয়েছে। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে লিগ পর্বের খেলা শেষ করে রাজস্থান।

Women Referee: কাতার বিশ্বকাপে খেলাবেন মহিলা রেফারিও, নয়া ইতিহাস হবে বিশ্ব ফুটবলে

লখনউ সুপার জায়ান্টসও ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে নেট রান-রেটের নিরিখে তৃতীয় স্থানে থেকেই লিগ পর্বের অভিযান শেষ করতে হয়েছে লখনউকে।

আরসিবি ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট সংগ্রহ করেছে। দিল্লির সংগ্রহ ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট। শেষ ম্যাচে মুম্বইকে হারালে দিল্লির সংগ্রহ দাঁড়াবে ১৪ ম্যাচে ১৬ পয়েন্টে। নেট রান-রেট ভাল হওয়ায় সেক্ষেত্রে আরসিবিকে টপকে চতুর্থ দল হিসেবে প্লে-অফে চলে যাবেন ঋষভরা। দিল্লি শেষ ম্যাচে হারলে টুর্নামেন্ট থেকে বিদায় নেবে।

এদিন ম্যাচে ধোনিদের হয়ে মঈন আলি যা ইনিংস খেলেছেন, জিতলে তিনিই হতেন ম্যাচের নায়ক। ৫৭ বলে ৯৩ রান করেছেন মঈন। বাকিদের মধ্যে আর রান পান ধোনি, তিনি ২৮ বলে ২৬ রান করেন। ট্রেন্ট বোল্টের একটা ওভারে মঈন রান নেন মোট ২৬ রান, ৫টি চার ও একটি ছয় মারেন ওই ওভারে।

রাজস্থানের হয়ে যশস্বী জয়সোয়াল করেন ৪৪ বলে ৫৯। শেষদিকে অশ্বিনের ওই ইনিংসই জয় এনে দিয়েছে দলের। ব্যাটে দলকে সহায়তা করে তিনিই ম্যাচের সেরা হয়েছেন।

You might also like