Latest News

স্ত্রীর নামে বড়সড় বিমা, টাকার লোভে সাজানো ‘গাড়ি দুর্ঘটনা’য় বৌকে মেরেই ফেলল যুবক

দ্য ওয়াল ব্যুরো: স্ত্রীর নামে বিশাল অঙ্কের বিমা (insurance) করেছিল স্বামী। এদিকে দীর্ঘদিন ধরেই পারিবারিক বিবাদের কারণে আলাদা থাকেন দু’জন। এবার সেই বিমার টাকার লোভেই স্ত্রী’কে ‘গাড়ি দুর্ঘটনা’য় মেরে (murder) ফেলল ওই যুবক (man)। যদিও শেষরক্ষা হয়নি। পরে পুলিশের জালে ধরাও পড়ে সে। ঘটনাটি ঘটেছে রাজস্থানে (Rajasthan)। জানা গেছে, সেই বিমার অঙ্কের পরিমাণ ১ কোটি ৯০ লক্ষ টাকা।

ঠিক কী ঘটেছিল?

স্ত্রী শালুর সঙ্গে ২০১৫ সালে বিয়ে হয়েছিল অভিযুক্ত যুবক মহেশ চাঁদের। তাঁদের একটি কন্যাসন্তানও আছে। এদিকে বিয়ের কয়েক বছর পরই শুরু হয় ঝগড়া। শেষে পারিবারিক বিবাদের জেরে স্বামীকে ছেড়ে বাপের বাড়ি ফিরে যান স্ত্রী। এদিকে এরপরই সেই বিমার টাকা কীভাবে ফেরত পাওয়া যায়, তা নিয়ে ভাবতে থাকে সেই স্বামী।

যুবকের কথায়, স্ত্রী’র স্বাভাবিক মৃত্যু হলে ১ কোটি টাকা পাওয়ার কথা। কিন্তু দুর্ঘটনায় বা অস্বাভাবিকভাবে মারা গেলে পাওয়া যাবে ১ কোটি ৯০ লক্ষ। এই বিশাল পরিমাণ টাকার লোভই সামলাতে পারেননি সে। এরপরই শেষে স্ত্রী’কে সাজানো দুর্ঘটনায় খুনের পরিকল্পনা করে।

স্ত্রী’কে ফোন করে মহেশ জানায়, সে ঠাকুরের কাছে একটি মানত করেছে। যার জন্য শালুকে টানা ১১দিন মন্দিরে গিয়ে পুজো দিতে হবে। এরপর যদি তার মনের বাসনা পূরণ হয়, তাহলে সে আবার স্ত্রী’কে নিজের কাছে ফিরিয়ে আনবে। সব ঝগড়া মিটিয়ে নেবে। মহেশের মুখে এ কথা শুনে রাজি হয়ে যায় শালু। তারপরই একদিন নিজের খুড়তুতো ভাইয়ের বাইকে চেপে পুজো দিতে যায় আসে।

এদিকে ততক্ষণে শালুকে খুনের পুরো চিত্রনাট্য সাজিয়ে রেখেছে মহেশ। খুন করার সুপারি দেয় স্থানীয় এক কিলারকে। খুনের জন্য ১০ লক্ষ টাকা দাবি করে ওই ব্যক্তি। সাড়ে পাঁচ লাখ টাকা অগ্রিমও দিয়ে দেয় মহেশ। এদিকে বরের অনুরোধে তাঁর স্ত্রী শালু বাইকে চেপে মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। সেই সময় বাইকের পিছনে একটি এসইউভি গাড়ি এসে ধাক্কা মারে।

ঘটনাস্থলে মৃত্যু হয় শালুর। শালুর খুড়তুতো ভাই বাইকটি চালাচ্ছিলেন। দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। ৫ অক্টোবর রাজস্থানে এই ঘটনাটি ঘটে। আপাতদৃষ্টিতে এটা পথ দুর্ঘটনা মনে হলেও সন্দেহ হয় রাজস্থান পুলিশের। তদন্তে নেমে জানতে পারে, পুরো ঘটনাটিই সাজানো। এরপরই বুধবার পুলিশ জানায়, শালুর স্বামী মহেশ বিমার টাকা হাতানোর লোভে সুপারি কিলার ভাড়া করে মেরে ওই ‘দুর্ঘটনা’র পরিকল্পনা করেছিল।

বাংলা-সহ চার রাজ্যে নাবালিকাকে বারবার ধর্ষণ! ধর্ষিতার ডায়েরিতে রাজনৈতিক নেতার নাম

You might also like