Latest News

রাজ কুন্দ্রা জামিন পেলেন দু’মাস পর, ৫০ হাজারের বন্ডে মুক্তি

দ্য ওয়াল ব্যুরো: পর্ণ কাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা। এদিন ৫০ হাজার টাকার বন্ডে জামিন দেওয়া হয়েছে শিল্পা শেট্টির স্বামীকে। তাঁর সহযোগী রায়ান থর্পের জামিনও এদিন মঞ্জুর করেছে মুম্বই আদালত।

অ্যামাজনে কেনাকাটার কাজ করা যাবে বাংলা, মারাঠিতেও, থাকছে আরও নতুন ফিচার

জামিন মঞ্জুর হলেও এখনও জেল থেকে ছাড়া পাননি রাজ কুন্দ্রা। সূত্রের খবর, আগামীকাল অর্থাৎ মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তাঁকে মুক্তি দেওয়া হতে পারে। টানা দু’মাস পর জামিন পেলেন বলিউড অভিনেত্রীর স্বামী তথা বিশিষ্ট ব্যবসায়ী রাজ।

জামিনের আবেদন জানিয়ে গত শনিবার মুম্বই আদালতের দ্বারস্থ হয়েছিলেন রাজ কুন্দ্রা। তিনি জানিয়েছিলেন পর্ণ ব্যবসার সঙ্গে তিনি কোনওভাবেই যুক্ত নন। তাঁকে ফাঁসানো হয়েছে। তিনি যে ছবি বানিয়েছেন তাকে পর্ণ না বলে অ্যাডল্ট ছবি বলা যায় বলে দাবি করেছেন রাজ।

মুম্বই পুলিশের সাপ্লিমেন্টারি চার্জশিটে রাজ কুন্দ্রার পর্ণ ব্যবসার কোনও প্রমাণ নেই বলে দাবি করেছেন তাঁর আইনজীবী। গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে তাঁর মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফিতার করেন মুম্বই পুলিশের আধিকারিকরা। ১৫ সেপ্টেম্বর এই মামলায় ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। তারপর আজ রাজের জামিনের আবেদন মঞ্জুর করেছে আদালত।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like