Latest News

‘মমতা বন্দ্যোপাধ্যায় একমাত্র আদর্শ’, প্রচারের শুরুতেই বললেন রাজ

দ্য ওয়াল ব্যুরো: বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা এবার তারকাখচিত। শুক্রবার ২৯১টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে অনেকেই তারকা প্রার্থী নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন পরিচালক রাজ চক্রবর্তী।

বারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন রাজ। নাম ঘোষণা হওয়ার পরেই রাজ জানান, তিনি আত্মবিশ্বাসী জেতার জন্য। জানিয়েছিলেন, তাঁর বড় হয়ে ওঠা বারাকপুর অঞ্চলেই। সেখানকার রাস্তা গলি সমস্তই তাঁর চেনা। আর তাই অপেক্ষা না করে প্রচারের কাজও শুরু করে দিয়েছেন তিনি।

রবিবার বারাকপুর এনসিসি ক্লাবে পৌঁছে যান রাজ। সঙ্গে ফিরহাদ হাকিমও ছিলেন। সেখানে গিয়েও রাজ বলেন, ছোটবেলা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কেই আইডল মানতেন তিনি। ফেসবুকে রাজ একটি ভিডিও শেয়ার করেছেন।

নাম ঘোষণার পরেই রাজ বলেছিলেন, “আমি একজন প্রার্থী। আমায় তারকা হিসেবে দেখবেন না। তারকা হিসেবে নিজেকে ভাবলে রাস্তায় নেমে কাজ করতে পারব না। আমায় একটি চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। এবং আমি সেটি গ্রহণ করলাম। ”

এনসিসি ক্লাবের সেই ভিডিওয় রাজ বলছেন, “মফস্বল থেকে যারা শহরে যাই তারা জানি কত পরিশ্রম করে এই জায়গাটা অর্জন করতে হয়। কিন্তু ছোট থেকেই একজন আইডল ছিল। তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। আই রাজনীতির সঙ্গে কোনও দিন জড়িত ছিলাম না। সিপিএমকে পছন্দ করতাম না।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে লেখেন, “তিনি আমাদের সবার অভিভাবকের মতো। শুধু নিজের দল নয়। অন্যদলের মানুষকেও উনি ভালবাসেন। বিপদে আপদে পাশে দাঁড়ান। আমরা সব সময়ই দিদিকে ভালবাসতাম বলে দিদির জন্য প্রচার করতাম। কোনওদিন ভাবিনি সরাসরি রাজনীতিতে আসব। কিন্তু যে সময়ে লোভের জন্য দিদিকে ছেড়ে সবাই অন্যদলে চলে যাচ্ছেন, তখন তাঁর পাশে না দাঁড়ানোর চেয়ে খারাপ কিছু হতে পারে না। আমাদের কোনও কিছুর বিনিময়ে কেনা যাবে না।”

You might also like