Latest News

Rain: কলকাতায় ঝেঁপে বৃষ্টি নামল! থমথমে আকাশে ‘অশনি’ সঙ্কেত, তুমুল ভোগান্তির আশঙ্কা

দ্য ওয়াল ব্যুরো: সকাল থেকেই আকাশের মুখ ভার ছিল। শহরতলির কোথাও কোথাও সাতসকালেই বৃষ্টি (Rain) নেমেছিল ঝেঁপে। কিন্তু সে ক্ষণিকের বৃষ্টি থেমে আবার রোদও উঠেছিল ঝলমলিয়ে। তবে বেলা গড়াতেই ছবিটা বদলে গেল। বঙ্গোপসাগরে বেড়ে ওঠা ঘূর্ণিঝড় জানান দিল তার অস্তিত্বের (Weather Update)।

আরও পড়ুন: তুমুল বৃষ্টির ‘অশনি’ সঙ্কেত! উপকূলের ধার ঘেঁষে এগোচ্ছে ঘূর্ণিঝড়, বাঁক নেবে কোনদিকে’ই সব নয়

বেলার দিকে কলকাতা ও হাওড়ার বিস্তীর্ণ এলাকায় আচমকাই তুমুল বৃষ্টি (Rain) শুরু হয়। তার আগে থেকেই অবশ্য আকাশের মুখ ছিল থমথমে (Cyclone Asani)। জোর বৃষ্টি আসতে চলেছে, তা আন্দাজ করতে পারছিলেন পথচলতি মানুষ। বৃষ্টির দাপটই বলে দিল ল্যান্ডফল না হলেও আগামী কয়েকদিন বেশ ভোগাবে ‘অশনি’।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী ঘূর্ণিঝড়ের প্রভাবে কলকাতাসহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় মঙ্গলবার থেকে ভারী বৃষ্টি হবে। সেই পূর্বাভাস অক্ষরে অক্ষরে মিলে গেল সকালেই। অসময়ের এই বৃষ্টিতে কিছু সময়ের জন্য থমকে গিয়েছিল শহর। পথচলতি মানুষ থেকে শুরু করে অফিসযাত্রী সকলেই মহা সঙ্কটে পড়েন।

হাওয়া অফিস সূত্রের খবর, শুধু কলকাতা নয়, পূর্ব মেদিনীপুর, নদিয়া, হাওড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার মতো জেলায় বৃষ্টি চলবে শুক্রবার পর্যন্ত। ফলে ভোগান্তি এখনই শেষ হচ্ছে না।

You might also like