Latest News

রাহুল করোনামুক্ত! দলের সঙ্গে যোগ দিতে দুবাই উড়ে গেছেন ‘দ্য ওয়াল’ দ্রাবিড়

দ্য ওয়াল ব্যুরো: দল মাঠে নামবে আর হেড স্যার যদি না থাকেন তাও কি হয়? রবিবার দুবাইয়ের মাটিতে ভারত-পাকিস্তানে (India-Pakistan Match) দ্বৈরথ শুরু আগেই দলের জন্য সুখবর। সংবাদমাধ্যমে সূত্রে খবর, করোনামুক্ত হয়ে গেছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। সুস্থ হয়েই দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এই খবর দলকে বেশ খানিকটা স্বস্তি দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।

জিম্বাবোয়ে সফরে বিশ্রাম নিয়েছিলেন ‘দ্য ওয়াল’ দ্রাবিড়। তিনি চেয়েছিলেন অনেক আগেই দুবাইয়ে চলে যাবেন। সেই মতো প্রস্তুতিও শুরু করেছিলেন। কিন্তু বাধ সাধে করোনা। গত সপ্তাহেই করোনা আক্রান্ত হওয়ায় এশিয়া কাপ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন দ্রাবিড়। ফলে দলের সঙ্গে কোচ হিসেবে সংযুক্ত আরব আমিশাহিতে গিয়েছেন ভিভিএস লক্ষ্মণ।

শনিবার রাতে দ্রাবিড়কে দুবাইয়ে পাঠানোর ব্যবস্থা করে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। এদিকে দলের সঙ্গে রয়েছেন লক্ষ্মণ। রাহুল যেতে কি তাঁকে ফিরিয়ে আনা হবে? নাকি দু’জনেই থাকবেন দলের সঙ্গে? এ বিষয়ে এখনও বিসিসিআইয়ের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

গত বছরই ভারতীয় দলের দায়িত্ব নেন রাহুল। তবে তাঁর দায়িত্ব নেওয়ার পর থেকে তেমন কোনও বড় টুর্নামেন্ট ছিল না ভারতের। তাই এশিয়া কাপ (Asia Cup 2022) যে গুরুত্বপূর্ণ হতে চলেছে তা বলাই বাহুল্য। এশিয়া কাপের পরেই টি২০ বিশ্বকাপ। ফলে শুধু ক্রিকেটারদের জন্য নয়, এশিয়া কাপ ‘হেড স্যার’-এর জন্যও বড় চ্যালেঞ্জ হতে চলেছে।

রোহিতের সঙ্গে ওপেন কে করবেন? ভারত অধিনায়ক বলছেন, ‘কিছু তো গোপন থাক!’

You might also like