Latest News

ফের সরকারি স্কুলের শৌচাগার ভেঙে মৃত ছাত্র! মালদহের পরে পুরুলিয়ায় মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো, পুরুলিয়া: ফের দেওয়াল চাপা (wall collapsed) পড়ে স্কুলের (school) ভিতর মৃত্যু হল এক পড়ুয়ার (student died)। জানা গেছে, ছাত্রটি স্কুলের শৌচাগারে গিয়েছিল। সেইসময়েই দেওয়াল ভেঙে পড়ে তার ঘাড়ের উপর। ওখানেই চাপা পড়ে ছাত্রটি। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) আদ্রা থানা এলাকার শ্যামসুন্দরপুর প্রাথমিক বিদ্যালয়ে।

মৃত ছাত্রের নাম মলিন্দ্র চিত্রকর (৬)। বাড়ি শ্যামসুন্দরপুর গ্রামেই। জানা গেছে, শুক্রবার স্কুল খোলার পরই এই ঘটনাটি ঘটে। শৌচাগারের দেওয়াল ভাঙাকে কেন্দ্র করে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার কথা জানতে পেরে স্কুলে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই সঙ্গে সঙ্গে বাচ্চাটিকে উদ্ধার করে রঘুনাথপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবারই মালদহে স্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু হয়েছিল এক ছাত্রের! মালদহের মোথাবাড়ি এলাকার বাঙ্গিটোলা হাইস্কুলের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই এলাকায়। মৃত ওই ছাত্র একাদশ শ্রেণিতে পড়ত বলে জানা গেছে। এদিনের দুর্ঘটনায় দেওয়াল ভেঙে প্রথমে গুরুতর আহত হয় একাদশ শ্রেণির দুই ছাত্র জিসান শেখ ও জিসান মোমিন। দু’জনেরই বয়স ১৭।

জানা গেছে, তাদের বাড়ি মালদহের বাঙ্গিটোলা ফিল্ড এলাকায় এবং জোতঅনন্তপুর এলাকায়। ঘটনার পর তাদের দু’জনকে ধরাধরি করে স্থানীয় বাঙ্গিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে তাদের শরীরের অবস্থার অবনতি হওয়ায় মালদহ জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মারা যায় জিসান শেখ।

মালদহে স্কুলের দেওয়ার ভেঙে পড়ে মৃত এক ছাত্র! আহত আরও এক

You might also like