Latest News

Purulia: বাজের বিকট শব্দে জ্ঞান হারাল শিশু, চিকিৎসকরা বললেন মৃত! পুরুলিয়ায় মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: কালবৈশাখীর তাণ্ডবে পুরুলিয়ায় বলি হল এক শিশু! বৃহস্পতিবার বিকেলে বলরামপুর বরাবাজার এলাকায় বজ্রপাতের জেরে মৃত্যু হয়েছে তার।

পূর্বাভাস মিলিয়েই বৃষ্টি নামে পুরুলিয়ায়। সেই সঙ্গে ঝড়ের দাপটে ব্যাপক ক্ষয়ক্ষতিও হয়। ভেঙে পড়ে বড় বড় গাছ। উড়ে যায় ঘরের চাল। বিদ্যুতের একধিক খুঁটিও উপড়ে পড়ে বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এলাকায়। এক নাগাড়ে ঘন্টা খানেক শিলাবৃষ্টি চলে। ফলে ধসে যায় বহু কাঁচা বাড়ি। অযোধ্যা পাহাড় লাগোয়া পারডি গ্রামেও কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

এসবের মধ্যেই বলরামপুর ব্লকের তেঁতলো গ্রাম পঞ্চায়েত এলাকার ঢাকিবাদ গ্রামে রামু হেমব্রম নামে বছর দশের এক শিশু ঘরের মধ্যেই ভাই-বোনের সাথে খেলা করছিল। সে সময়ে বিকট শব্দে বাজ পড়লে সংজ্ঞা হারিয়ে ফেলে শিশুটি। পরিবারের লোকজন ওই দুর্যোগের মধ্যেই দ্রুত তাকে নিয়ে যায় বলরামপুর ব্লক হাসপাতালে। শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় বলরামপুর থানার পুলিশ। মৃত শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল পশ্চিমের জেলাগুলি অর্থাৎ বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমানে বৃষ্টির পূর্বাভাস ছিলই। সঙ্গে ৩০ থেকে ৪০ কিমি প্রতি ঘণ্টায় ঝোড়ো হাওয়ারও সতর্কবার্তা জারি করা হয়েছিল। সেই মতোই, কাল বিকেলের দিকে হঠাৎ মেঘ কালো করে আসে। সঙ্গে শুরু হয় ঝোড়ো হাওয়া। তার মধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা।

দ্বিতীয় বার বিয়ে করছেন প্রাক্তন ক্রিকেট তারকা অরুণ লাল! অনুমতি দিয়েছেন প্রথম স্ত্রী

You might also like