Latest News

ছোট বাচ্চাদের সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চক্কর চান্নির, দেখুন ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। প্রায় রোজই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে থাকেন তিনি। কখনও আচমকা গাড়ি থামিয়ে নববধূকে আশীর্বাদ করেন, কখনও আবার কয়েক কোটি টাকার বিদ্যুতের বিল মকুব করেন। নির্বাচনের আগে তাঁর এসব কাজের বহর যেন আরও বেড়ে গেছে। তিনি পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি।

সেই চান্নিই এবার আরও বড় সারপ্রাইজ দিলেন। পাঞ্জাবের একদল স্থানীয় শিশুকে নিজের হেলিকপ্টারে চড়িয়ে একসঙ্গে চক্কর কাটলেন আকাশে! সম্প্রতি এই ঘটনার ভিডিও নিজেই টুইট করেছেন চান্নি। জানিয়েছেন, শিশুদের কথা রাখতেই তিনি তাদের হেলিকপ্টারে চড়িয়ে ঘুরিয়েছেন। যদিও সকলেই বলছেন, ভোটের আগে জনসংযোগ আরও দৃঢ় করতেই এই সমস্ত করছেন চান্নি।

আজ, সোমবার সকালে চান্নি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘এই সরকার জনগণের, মরিন্দার শিশুদের সঙ্গে হেলিকপ্টার চাপতে পেরে আমি খুবই আনন্দিত। সকল ক্ষেত্রে সমান সুযোগ প্রদানের মাধ্যমে তাদের ভবিষ্যৎ আরও উজ্জ্বল এবং সমৃদ্ধ করাই আমার একমাত্র লক্ষ্য।’

সঙ্গের ভিডিওতে দেখা যাচ্ছে, পাঞ্জাবের মরিন্দা এলাকার কয়েকজন স্থানীয় শিশু হেলিকপ্টারে চাপার জন্য প্রস্তুতি নিচ্ছে। এরপর হেলিকপ্টারটি মাটি ছোঁয়ার প্রায় সঙ্গে সঙ্গেই তারা তাতে চেপে বসে এবং তাদের সঙ্গেই উড়ান দেন মুখ্যমন্ত্রী।

দেখুন ভিডিও।

স্বাভাবিক ভাবেই বাচ্চাগুলি ভীষণ খুশি এই আচমকা উপহারে। ‘আকাশছোঁয়া’ আনন্দ যেন বাধ মানছে না। তাদের উচ্ছ্বাস দেখে আপ্লুত পাঞ্জাবের মুখ্যমন্ত্রীও। তিনি জানালেন, আগামী দিনে তিনি আরও শিশুকে নিয়ে হেলিকপ্টার সফর করবেন।

নতুন বছরই পাঞ্জাবে বিধানসভা ভোট। তার আগে নানা ভাবে জনমোহিনী নানা পদক্ষেপ করছেন চান্নি। এই কপ্টার অভিযানও ছিল তারই অঙ্গ।

প্রসঙ্গত, এ রাজ্যের সরকারও একটি বিমান লিজে নিয়েছে। সেই বিমান মূলত সরকারি কাজেই ব্যবহার করা হয়। মুখ্যমন্ত্রী এই বিমানে করে উত্তরবঙ্গ সফরে যান। দিল্লি বা বাইরে গেলেও তিনি এই বিমানটি ব্যবহার করেন। শুধু মুখ্যমন্ত্রী নন, কাজের প্রয়োজনে মুখ্যসচিব-সহ অন্যান্য সিনিয়র অফিসিয়ালরাও বিমানটি ব্যবহার করেন এ রাজ্যে।

You might also like