Latest News

রেললাইনের পাশে ফলের গাছ, পেড়ে খাচ্ছিল চার বন্ধু! ছুটে এল ট্রেন, মর্মান্তিক কাণ্ড পাঞ্জাবে

দ্য ওয়াল ব্যুরো: রেললাইনের পাশেই গাছে ফলেছিল সুস্বাদু ফল। নিজে তা দেখতে পেয়েই আরও তিন বন্ধুকে সেখানে ডেকে নিয়ে যায় কিশোর। লাইনের উপর বসেই সেই ফল পেড়ে খাচ্ছিল তারা (eating fruits on railway tracks)। সেই সময় আচমকাই পিছন থেকে এসে ধাক্কা মারল ট্রেন (train hits teenagers)। দুর্ঘটনায় মৃত্যু হল তিন কিশোরের।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রবিবার পাঞ্জাবের (Punjab) কিরাতপুর সাহিবের কাছে লোহান্ড রেলব্রিজে। সূত্রের খবর, রেললাইনের পাশে একটি গাছে সুস্বাদু ফল ফলে থাকতে দেখেছিল এক কিশোর। একসঙ্গে বসে সেই ফল খাওয়ার পরিকল্পনা করে আরও তিন বন্ধুকে ডেকে আনে সে। চারজনে মিলে রেলব্রিজের পাশে সেই গাছ থেকে ফল পেড়ে লাইনের উপর বসেই খেতে শুরু করে।

কিছুক্ষণ পরেই সাহারানপুর থেকে হিমাচলপ্রদেশগামী একটি ট্রেন ওই লাইনে এসে পড়ে। ফল খেতে ব্যস্ত থাকা কিশোররা তা লক্ষ্য করেনি। সূত্রের খবর, ট্রেনটি লাইনের উপর বসে থাকা ওই চার কিশোরকে ধাক্কা মারার পর কোনওমতে দাঁড়িয়ে পড়ে। কিন্তু ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। বাকি দুজনও গুরুতরভাবে আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু সেখানে পৌঁছানোর আগে পথেই মৃত্যু হয় আরও এক কিশোরের।

চতুর্থজনের চিকিৎসা চলছে হাসপাতালে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। দুর্ঘটনার কথা জানতে পেরে টুইট করে শোক প্রকাশ করেছেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। রাজ্যের বর্তমান সরকারের কাছে নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

সৎকারের আয়োজন সারা, খাটও তৈরি, আচমকাই উঠে বসল ‘মড়া!’ যোগীরাজ্যে হুলস্থূল

You might also like