Latest News

নাবালিকাকে ধর্ষণ করে আসছিল দাদু, কাকা! জানানোর পর থেকেই বাবার হাতে ৪ বছর ধরে ধর্ষিতা মেয়ে

দ্য ওয়াল ব্যুরো: নাবালিকা মেয়েকে (minor) গ্রামের বাড়িতে ২ বছর ধরে ধর্ষণ করে আসছিল কাকা এবং দাদু। সেই বাড়ি ছেড়ে অন্যত্র চলে আসার পর নিজের বাবাকে সে কথা জানিয়েছিল কিশোরী। জানার পর অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া তো দূর, উল্টে নিজের বাবা ধর্ষণ করতে শুরু করল নাবালিকা মেয়েকে (raped by father, uncle and grandfather)!

চাঞ্চল্যকর ঘটনাটি মহারাষ্ট্রের পুনের। পুলিশ সূত্রে জানা গেছে, ১৭ বছর বয়সি নির্যাতিতা কিশোরীর গ্রামের বাড়ি উত্তরপ্রদেশে। সেখানে টানা দু’বছর নিজের কাকা এবং দাদুর ধর্ষণের শিকার হয় সে। এরপর উত্তরপ্রদেশ থেকে পুনেতে চলে আসে কিশোরীর পরিবার। নতুন জায়গায় আসার পর দাদু এবং কাকার হাতে নিরন্তর যৌন নির্যাতনের শিকার হওয়ার কথা বাবাকে খুলে বলে কিশোরী। অভিযোগ, নাবালিকার বাবা সেই অভিযোগের জন্য ব্যবস্থা নেওয়া তো দূর, উল্টে নিজেই ধর্ষণ করতে শুরু করে মেয়েকে।

সেই থেকে এতদিন পর্যন্ত বাবার কাছে ধর্ষণের শিকার হয়ে আসছিল নাবালিকা। নিজেরই বাড়ির লোকের হাতে নিয়মিত যৌন নির্যাতনের ঘটনা কাউকেই বলতে পারেনি কিশোরী। সম্প্রতি নির্যাতিতা নাবালিকার কলেজে বিশাখা গাইডলাইন অনুসারে যৌন নির্যাতনের বিষয়ে আলোচনার জন্য একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেখানেই তার উপর গত ৬ বছর ধরে চলে আসা নির্যাতনের বিষয়ে মুখ খোলে কিশোরী।

সে কথা জানার পর সঙ্গে সঙ্গেই থানায় খবর দেয় কলেজ কর্তৃপক্ষ। ইতিমধ্যেই তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। বুধবার নির্যাতিতা নাবালিকার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাকা এবং দাদুকেও শিগগিরই গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ। নাবালিকার কাউন্সেলিং করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

কুকুর কামড়ানোর পর জলাতঙ্কের টিকা দেননি সরকারি চিকিৎসক! মৃত্যু ৫ বছরের শিশুর

You might also like