Latest News

স্বামীর অস্বাভাবিক মৃত্যু, খুন সন্দেহে স্ত্রীকে বেঁধে পেটাল উত্তেজিত জনতা, চুঁচুড়ায় ব্যাপক চাঞ্চল্য

দ্য ওয়াল ব্যুরো: যুবকের অস্বাভাবিক মৃত্যুর পর খুন সন্দেহে তাঁর স্ত্রীকে ইলেকট্রিক পোস্টে বেঁধে মারধরের অভিযোগ উঠল স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার  কাপাসডাঙা এলাকায়।

জানা গেছে, মৃত যুবকের নাম শুভদীপ মিস্ত্রি (২৭)। গত মঙ্গলবার সে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে প্রথমে চুঁচুড়া ইমামবাড়া  হাসপাতাল ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে সেখান থেকে ওই যুবককে কল্যানী হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু লাভ হয়নি। বৃহস্পতিবার মৃত্যু হয় শুভদীপ মিস্ত্রির।

এরপরই কাপাসডাঙার বাসিন্দাদের রোষ গিয়ে পড়ে মৃতের স্ত্রীর উপর। অভিযোগ, প্রতিবেশী এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল শুভদীপের স্ত্রী। শ্বশুরবাড়ির লোকজনেরও অভিযোগ, স্ত্রী তাঁর প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে পরিকল্পনামাফিক বিষ খাইয়ে খুন করেছে শুভদীপকে।

এই অভিযোগে শুক্রবার ইলেকট্রিক পোস্টের সঙ্গে ওই গৃহবধূকে বেঁধে বেধরক পেটান এলাকাবাসী। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় চুঁচুড়া থানার পুলিশ। ওই গৃহবধূকে উদ্ধার করে তারা চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করে।রাত নটা পর্যন্ত এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

You might also like