Latest News

বরেলিতে তিনমাসের গর্ভবতীকে ধর্ষণ ৩ দুষ্কৃতীর, গর্ভপাত হতেই ভ্রূণ নিয়ে থানায় শাশুড়ি

দ্য ওয়াল ব্যুরো: ফের নৃশংসভাবে গণধর্ষণ (gang-raped) যোগীরাজ্যে (Uttar Pradesh)। উত্তরপ্রদেশের বরেলিতে তিন মাসের গর্ভবতী এক মহিলাকে (pregnant woman) ধর্ষণ করে তিন যুবক। মাঝওয়ান গ্রামের বাসিন্দা ওই বধূ মাঠে কাজ করতে গিয়ে এই ভয়াবহ ঘটনার সম্মুখীন হন। এর ফলে তাঁর গর্ভপাতও (miscarriage) হয়ে যায়।

বিষয়টি এখানেই থেমে যেতে পারতো। কিন্তু এরপরের ঘটনা আরও মর্মান্তিক। বউমার হয়ে ন্যায় বিচার চাইতে সেই গর্ভপাত হয়ে যাওয়া ভ্রূণ নিয়ে থানায় হাজির হলেন তাঁর শাশুড়ি। ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছে জেলাজুড়ে। জানা গেছে, হামলার পর টানা ৭ দিন হাসপাতালে ছিলেন ওই মহিলা।

পুলিস সূত্রে খবর, তিন অভিযুক্তই ওই বধূর গ্রামের বাসিন্দা। ঘটনার পর তারা গ্রাম ছেড়ে পালালেও পুলিশ ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করে ফেলেছে।

জেলার এসপি দেহাত রাজকুমার আগরওয়াল বলেছেন, ‘এই ঘটনার সঙ্গে জড়িত কোনও অপরাধীই মুক্তি পাবে না। তদন্ত চলছে। জানা গেছে, একটি বিষয় নিয়ে নির্যাতিতা ও অভিযুক্তদের মধ্যে বিবাদ চলছিল। সেই রোষ থেকেই এমন ঘটনা। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে।’

স্কুলের ছাত্রীকে অশ্লীল মেসেজ, কুপ্রস্তাব! জেলে গেল অভিযুক্ত প্রধান শিক্ষক

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর লখিমপুর খেরিতে ২ দলিত বোনের মৃতদেহ একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনার তিন ঘণ্টা আগে বাড়ির বাইরে থেকে ওদের তুলে নিয়ে যাওয়া হয়েছিল। পরিবারের অভিযোগের ভিত্তিতে ৪ জনের নামে এফআইআর দায়ের হয়েছে।

তবে পুলিশের প্রাথমিক অনুমান ছিল, দুই কিশোরী আত্মহত্যা করেছে। তবে ধৃতদের জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

You might also like