Latest News

ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! বিষ খেয়ে ‘আত্মহত্যা’, প্রাথমিক অনুমান পুলিশের

দ্য ওয়াল ব্যুরো: দেশের অন্যতম বিখ্যাত ফ্যাশন ডিজানার প্রত্যুষা গারিমেল্লার মৃতদেহ (
Prathyusha Garimella Death) উদ্ধার হয় হায়দরাবাদের বানজারা হিলসের বাড়িতে। ৩৫ বছর বয়সী প্রত্যুষার মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। পুলিশ সূত্রে খবর, তাঁর ফ্ল্যাট থেকে মিলেছে কার্বন মনোক্সাইডের শিশি। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান মৃত্যুর কারণ এই বিষ। তবে আত্মহত্যা না খুন? তাই ঘিরেই ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা (Prathyusha Garimella) বানজারা হিলস থানার অন্তর্গত ফিল্ম নগর এলাকার একটি বাড়িতে থাকতেন। শনিবার বিকেলে তাঁর নিরাপত্তারক্ষীরা বারংবার ডেকেও সাড়া না পাওয়ায় খবর দেয় পুলিশকে। পুলিশ এসে দরজা ভেঙে উদ্ধার করে প্রত্যুষার মৃতদেহ। জানা গেছে, বাথরুমের থেকে উদ্ধার করা হয়েছে তাঁর মৃতদেহ।

পুলিশের প্রাথমিক অনুমান কার্বন মনোক্সাইড বিষ খেয়ে আত্মঘাতী (suicide) হয়েছেন প্রত্যুষা। তবে খুন করার সন্দেহও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। যদিও প্রত্যুষার বন্ধুদের কথায়, বেশ কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তবে কী কারণে এই অবসাদ তাও খতিয়ে দেখছে পুলিশ।

বলিউড ও দক্ষিণী সিনেমায় বেশ জনপ্রিয় ছিলেন প্রত্যুষা। ‘প্রত্যুষা গারিমেল্লা’ নামে একটি পোশাকের ব্র্যান্ডও ছিল তাঁর। হায়দরাবাদ ও মুম্বইয়ে ফ্ল্যাগশিপ স্টোরও ছিল এই ব্র্যান্ডের। ভারতীয় স্টাইলে পোশাক ডিজাইন করার জন্য খ্যাত ছিলেন তিনি।

‘শুক্রবারের পর শনিবার আসে’, বুলডোজার অভিযানের ছবি-সহ হুঁশিয়ারি টুইট যোগীর মিডিয়া অ্যাডভাইজারের

You might also like