Latest News

পরীমণির মা পুড়ে মারা যান! বাবা খুন হন গুলিতে, অন্তঃসত্ত্বা নায়িকা পঞ্চমবার বিয়ে সারলেন

দ্য ওয়াল ব্যুরো: পঞ্চমবারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ওরফে সামসুন্নাহার স্মৃতি। পাত্র ঢালিউডের আরেক তারকা শরিফুল রাজ। বেশ কিছুদিন ধরেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। নতুন বছরের শুরুতেই প্রকাশ্যে এসেছিল পরীমণি সন্তানসম্ভবা। তারপরেই আর দেরি না করে বিয়ে সেরে ফেললেন ওপার বাংলার বিতর্কিত, বহু চর্চিত এই অভিনেত্রী।

৪৮ বছরের ঢালিউড কুইন পরীমণির জীবন নিঃসন্দেহে ঘটনাবহুল। কিছুদিন আগেই বেআইনি মাদককাণ্ডে জেলের ঘানি টানতে হয়েছিল তাঁকে। তাঁর উদ্দাম জীবন নানা কেচ্ছা-কেলেঙ্কারিতে ভরপুর। পাঁচ নম্বর বার বিয়ে করতেই সোশ্যাল মিডিয়ায় পরীমণির জীবনযাপন ফের চর্চায় উঠে এসেছে।

জানা যায়, পরীমণির বয়স যখন মাত্র ৩ বছর, সেসময় ঢাকার একটি বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মারা যান তাঁর মা সালমা সুলতানা। সেই মৃত্যু নিয়ে কম বিতর্ক হয়নি। তবে মায়ের মৃত্যু রহস্যে মুড়েই রেখেছেন পরীমণি। প্রকাশ্যে তা নিয়ে খুব বেশি মুখ খুলতে তাঁকে শোনা যায়নি। কীভাবে সেই দুর্ঘটনা হয়েছিল তা রহস্যই রয়ে গেছে এখনও।

খুন ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে', প্রধানমন্ত্রীকে খোলা চিঠি অভিনেত্রী পরীমণির - Famous Bengali Actress Pori Moni claims 4 people attempted to gang rape and Murder her last Wednesday but ...

অন্যদিকে পরীমণির বাবা মণিরুল ইসলামের মৃত্যুও হয় অপঘাতে। মৃত্যু নয়, খুন করা হয়েছিল পরীমণির বাবাকে। জানা যায়, প্রথমদিকে মণিরুল ইসলাম পুলিশ কনস্টেবলের কাজ করতেন। পরে কোনও কারণে তাঁর সেই চাকরি চলে গেলে শুরু করেন ব্যবসা। ব্যবসার সূত্রেই কোনও শত্রুতার বলি হতে হয়েছিল পরীমণির বাবাকে। সিলেট থেকে ২০১২ সালে উদ্ধার হয় মণিরুলের গুলিবিদ্ধ লাশ। অনেকে আবার বলেন তাঁকে কুপিয়ে খুন করা হয়েছিল। ছোট থেকে কাকার সংসারেই মানুষ হন মা-হারা পরীমণি। ছোটবেলায় তিনি যথেষ্ট মেধাবী ছাত্রী ছিলেন বলেই শোনা যায় তাঁর ঘনিষ্ঠ মহলে।

পরীমনিকে আটক করেছে র‍্যাব | সমাজ সংস্কৃতি | DW | 04.08.2021

বিনোদন জগতে সার আগে থেকেই শুরু হয় পরীর উদ্দাম জীবন। প্রথমে তিনি সম্পর্কে জড়ান দূরসম্পর্কের এক দাদার সঙ্গে। বিয়েও করেন তাঁকে। সে বিয়ে বেশিদিন টেকেনি।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিয়ের পিঁড়িতে পরীমণি, রইল ছবি… - Uttarbanga Sambad | North bengal News Media | Siliguri

 

২০১০ সাল নাগাদ পরীমণি বিয়ে করেন ফেরদোস কবীর সৌরভ নামের এক যুবককে। এরপর ২০২০ সালে বাংলাদেশের সাংবাদিক তামিম হাসানের সঙ্গেও গাঁটছড়া বাঁধেন পরী। তবে স্থায়ী হয়নি সেই সম্পর্কও। গতবছর মার্চে চতুর্থ বিয়েটা করেন ঢালিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’। কামরুজ্জামান রনির সঙ্গে চার হাত এক হয় তাঁর। তবে সেই বিয়ের স্থায়ীত্ব ছিল মাত্র তিন থেকে পাঁচ মাস। বিয়ে ভেঙে যেতে বেশি সময় লাগেনি।

Pori Moni: শরিফুলকে বিয়ে করলেন পরীমণি! ছাদনাতলায় চোখে জল নায়িকার / pregnant bangladeshi actress pori moni and actor sariful islam razz got married in an intimate ceremony

২০২২-এর জানুয়ারি মাসের শুরুর দিকে অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই প্রকাশ্যে আনেন পরীমণি। সন্তানের বাবা কে, সেই প্রশ্ন উঠলেও উত্তর গোপন রাখেননি। জানিয়ে দেন, গত বছর অক্টোবরেই নাকি তিনি আর শরিফুল রাজ বিয়ে সেরে ফেলেছিলেন গোপনে। ‘গুনিন’ ছবির শ্যুটিংয়ে দুজনের বন্ধুত্ব গাঢ় হয়। সেই গোপন বিয়েকে এবার স্বীকৃতি দিলেন নায়িকা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই বাগদান সারলেন পঞ্চম বারের জন্য।

বিয়ে করলেন অন্তঃসত্ত্বা পরীমণি, pori moni got married with bangladesh actor sarifull razz, - Bengali Oneindia

সোশ্যাল মিডিয়ায় হাসি-ঠাট্টা, বিতর্ক, আলোচনা চলছেই, তবে বরাবরের মতোই সেসবকে পাত্তা দেননি অভিনেত্রী। তিনি নিজের খেয়ালেই বেয়ে চলেছেন জীবনের নাও।

You might also like