Latest News

পড়ুয়া বোঝাই পুলকারকে ধাক্কা মারল স্কুল বাস! জলপাইগুড়ির দুর্ঘটনায় আহত ৪ শিশু

দ্য ওয়াল ব্যুরো: ফের রাজ্যে দুর্ঘটনার কবলে পড়ল পড়ুয়া বোঝাই পুলকার। জলপাইগুড়ির (Jalpaiguri Accident) বিন্নাগুড়িতে পড়ুয়া বোঝাই ওই পুলকারকে পিছন থেকে ধাক্কা মারে একটি স্কুল বাস। ঘটনায় আহত হয়েছে চার পড়ুয়া। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া সেখানেই চিকিৎসা হয় তাদের।

জানা গেছে ঘটনাটি ঘটেছে, বিন্নাগুড়ি চৌপথি এলাকায় জাতীয় সড়কে। মঙ্গলবার সেইখানে রাস্তার পাশে দাঁড়িয়ে একটি পুলকার বাচ্চা তুলছিল। হঠাৎই পিছন থেকে এসে একটি স্কুল বাস সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনার পরেই স্থানীয় ছুটে আসেন। দেখা যায়, পুলকারের মধ্যে থাকা চারজন শিশু আহত হয়।

স্থানীয় সূত্রে খবর, ওই পুলকারে জনা পনেরো পড়ুয়া ছিল। আর বাসে ২৮ জন মতো। সকলেই বিন্নাগুড়ির কেন্দ্রীয় বিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় শ্রেণির ছাত্র-ছাত্রী। এদিনের দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসে বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ। সেখানেই স্থানীয়দের সাহায্যে আহতদের উদ্ধার করে বানারহাট স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

আহত শিশুদের আঘাত গুরুতর না হয় স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পরেই বাড়িতে ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে হাসপাতালে আসেন ওই শিশুদের পরিবারের লোকেরা।

ঘটনার জেরে স্বাভাবিকভাবেই আতঙ্কিত অভিভাবকরা। তাঁদের অভিযোগ, গাড়িগুলি গতি সবসময় নিয়ন্ত্রণে থাকে না। বিন্নাগুড়ি ফাঁড়ির ওসি কুসাং টি লেপচা জানান, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটি ও তাদের চালকদের আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বাগুইআটির দুই ছাত্রের দেহ মিলল বসিরহাটে, অপহরণ করে খুনের অভিযোগ পরিবারের

You might also like