Latest News

Tiljala Shoot Out: রাতভর তল্লাশি, তিলজলা শুটআউট কাণ্ডে গ্রেফতার এক

দ্য ওয়াল ব্যুরো: ২৪ ঘন্টার মধ্যেই পুলিশের জালে ধরা পড়ল তিলজলা শুটআউট (Tiljala Shoot Out) কেসের অন্যতম অভিযুক্ত রিবোধ রাই। রাতভর তল্লাশি চালিয়ে রবিবার ভোরে কাঁচড়াপাড়া থেকে তাকে গ্রেফতার (Arrest) করা হয়। তবে এখনও পলাতক মূল অভিযুক্ত জীবোধ রাই।

প্রসঙ্গত, শনিবার সকালে তিলজলায় শুটআউট কেসে বাবা-ছেলে আহত হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। অভিযোগ, ধারালো অস্ত্র, বন্দুক, বোমা নিয়ে হামলা চালায় এলাকার কুখ্যাত দুষ্কৃতী জীবোধ রাই ও তাঁর ভাইয়েরা। হামলার ঘটনায় একজন গুলিবিদ্ধ হন, আহত হন আরও একজন।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসতেই জীবোধ-সহ পাঁচ ভাই ছাদ টপকে পালিয়ে যায়। ধাওয়া করেও সেই সময় পুলিশ তাদের ধরতে পারেনি। জানা গেছে আশান্তির জেরেই এই ঘটনা। রাজু রাই নামে এক যুবককে লক্ষ্য করে প্ৰথমে গুলি ও পরে চপারের কোপ মারা হয়। বোমাও ছোঁড়া হয়, তবে বোমা লাগে তাঁর বাবার গায়ে।

আহতদের ন্যাশনাল মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কলকাতা পুলিশের ডিসি এসইডি সুদীপ সরকার। তিলজলা থানার বিশাল পুলিশ বাহিনীও আসে। তবে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় তাদের খোঁজ শুরু করে পুলিশ। তবে তিলজলা থানা ও লালবাজারের গুন্ডাদমন শাখার অফিসাররা রাতভর তল্লাশি চালিয়ে ভোরে একজনকে গ্রেফতার করেছেন। বাকিদের খোঁজ চলছে।

স্বামী-স্ত্রী অশান্তির জের, জামাইকে পিটিয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়িতে

You might also like